০৬ এপ্রিল ২০২০

বাংলাদেশ মাদরাসা ছাত্রকল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠন

বাংলাদেশ মাদরাসা ছাত্রকল্যাণ পরিষদের ২০২০ সেশনের জন্য কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। পরিষদের নিজস্ব কার্যালয়ে আয়োজিত সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

পরিষদের কেন্দ্রীয় উপদেষ্টা হাফেজ ইমদাদুল হক এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিষদের প্রধান উপদেষ্টা সালাহউদ্দীন আইয়ুবী।

সভায় পরিষদের সম্মতিক্রমে ২০২০ সেশনের জন্য খন্দকার মোকাদ্দাস আলীকে কেন্দ্রীয় আহবায়ক, শাকির বিন হুসাইনকে সদস্যসচিব করে কমিটির নাম ঘোষণা করেন পরিষদের প্রধান উপদেষ্টা সালাহউদ্দীন আইয়ুবী।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিষদের সদ্য বিদায়ী আহবায়ক হাফিজ জাকির হোসাইন, মোস্তফা কামাল, মোহাম্মদ নাছরুল্লাহ প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

সিলেটে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু সব আদালতে সাধারণ ছুটি বাড়ল ১৩ এপ্রিল পর্যন্ত ‘গার্মেন্ট মালিকরা দেড় কোটি ঢাকাবাসীকে হুমকির মুখে ফেলেছে’ প্রণোদনা প্রদানের উদ্দেশ্য যেন দূর্নীতির কারণে ব্যাহত না হয় : জাসদ করোনাভাইরাসে মারা যাওয়া দুদক পরিচালকের দাফন সম্পন্ন দলীয়করণ-দুর্নীতির ঊর্ধ্বে উঠে প্রণোদনা প্যাকেজ বাস্তবায়নের আহবান জামায়াতের জাপানে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা টাঙ্গাইলে অর্ধশত নমুনার মধ্যে ২২ জনের ফলাফল নেগেটিভ `করোনা থেকে দেশকে রক্ষা করতে ১৪৪ ধারার বিকল্প নেই' মসজিদের মাইকে ঘরে নামাজ পড়ার আহবান পাংশায় করোনার লক্ষণে ১ জনের মৃত্যু, পুরোগ্রাম লকডাউন

সকল