১১ আগস্ট ২০২০

ল’ইয়ার্স কাউন্সিলের নববর্ষের শুভেচ্ছা

-
24tkt

ইংরেজী নববর্ষ ২০২০ উপলক্ষে দেশবাসীসহ পৃথিবীর বিভিন্ন দেশে অবস্থানরত বাঙালি ও আইনজীবী সমাজসহ সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন সুপ্রিম কোর্ট আইনজীবীদের সংগঠন ন্যাশনাল ল’ইয়ার্স কাউন্সিল-এনএলসির চেয়ারম্যান অ্যাডভোকেট এসএম জুলফিকার আলী জুনু।

মঙ্গলবার এক শুভেচ্ছা বার্তায় এনএলসি চেয়ারম্যান নতুন বছরে সবার অনাবিল সুখ ও শান্তি কামনা করে সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠায় এবং গণতন্ত্র ও বিচার বিভাগের স্বাধীনতা রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন। তিনি আশা প্রকাশ করেন, নতুন বছর সবার জীবনের সকল প্রকার ব্যর্থতা ও গ্লানি মুছে দিবে এবং বয়ে আনবে অনবিল সুখ শান্তি ও সমৃদ্ধি।


আরো সংবাদ

প্রদীপের জন্যই ব্যর্থ ইয়াবা অভিযান (১০৩০৯)প্রকাশ্যে সহকর্মীকে ওসির থাপ্পর, তদন্তে নেমেছে পুলিশের তদন্ত কমিটি (৭৫৯৪)দেশে যেসব কারণে এখন ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ (৪১৬০)শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চাইবেন শিপ্রা: র‌্যাব (৩৯৮৫)সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ (৩৩৪১)পবিত্র কাবা ও আয়া সোফিয়া মসজিদে নকশা করে গর্বিত এই চিত্রশিল্পী (৩০৮৩)গানের মধ্যে তিনি বেঁচে থাকবেন অনন্তকাল : রুনা লায়লা (২৯১৭)আবার মানবিক নজির শাহরুখের (২৭৭৩)এটাই যেন বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের শেষ ঘটনা হয় : সিনহার মা (২৭১৯)ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ (২৬৫৭)