২৯ মার্চ ২০২০

ডিআরইউ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

-

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ও সবুজ আন্দোলনের সহযোগিতায় বৃহস্পতিবার ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে ‘মানবতার সংকটঃ আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভা এবং ডিআরইউ’র কর্মকর্তা-কর্মচারীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে ডিআরইউ’র সভাপতি রফিকুল ইসলাম আজাদের সভাপতিত্বে ও কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, সবুজ আন্দোলন পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার।

আলোচনা করেন, ডিআরইউ’র সহ-সভাপতি নজরুল কবীর, সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী, যুগ্ম সম্পাদক হেলিমুল আলম বিপ্লব, সবুজ আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট আবু বকর সিদ্দিক প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, ডিআরইউ’র নারী বিষয়ক সম্পাদক রীতা নাহার, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান বাবলু, ইমরান হাসান মজুমদার, সবুজ আন্দোলন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ড. রুহুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক ফজলুল হক ফজলু ও ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় আহবায়ক লোকমান হায়দার চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্যে বাপ্পি সরদার বলেন, বর্তমানে মানবতার সংকট চলছে। এখনই যদি আমরা এ ব্যাপারে সোচ্চার না হই তাহলে আমাদেরকে চরম মূল্য দিতে হবে। এ জন্য সবুজ আন্দোলন জলবায়ুজনিত সংকট মোকাবেলা ও মানবিকতার উন্নয়নে প্রশিক্ষণসহ নানা কর্মসূচী হাতে নিয়েছে।

এ ব্যাপারে সমাজের সর্বস্তরের মানুষকেও এগিয়ে আসতে হবে। সভাপতির বক্তব্যে রফিকুল ইসলাম আজাদ বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি সবসময় তার সদস্যদের কল্যাণে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করে থাকে। একইভাবে কর্মকর্তা-কর্মচারীদের পাশেও দাঁড়াতে চায়। বর্তমানে সারাদেশে শৈত প্রবাহ চলছে। নিম্ন আয়ের মানুষ কষ্টে জীবন যাপন করছে। তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। সমাজের যার যার অবস্থান থেকে শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়ানো উচিত।


আরো সংবাদ