২৬ সেপ্টেম্বর ২০২০

কৃষিবিদ গ্রুপের ইফতার পার্টি এবং পুরস্কার প্রদান অনুষ্ঠান

-

রাজধানীর মিরপুরে অবস্থিত পুলিশ কনভেনশন হলে কৃষিবিদ গ্রুপের উদ্যোগে শনিবার কৃষিবিদ ও শেয়ার হোল্ডারদের মেধাবী সন্তানদের পিএসসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় অসামান্য ফলাফলের স্বীকৃতি হিসেবে পুরস্কার বিতরণী ও ইফতার পার্টির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মালয়েশিয়ার ভারপ্রাপ্ত হাইকমিশনার আমির ফরিদ আবু হাসান প্রধান অতিথি ছিলেন। তিনি এই অনুষ্ঠানের প্রশংসা করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ভিসি ও কৃষিবিদ গ্রুপের চেয়ারম্যান ড. রফিকুল ইসলাম সরকার।

ভারপ্রাপ্ত হাইকমিশনার আমির ফরিদ আবু হাসান বলেন, মালয়েশিয়ার সাথে বাংলাদেশের দীর্ঘকাল ধরে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। বর্তমানে মালয়েশিয়ায় লাখেরও বেশি বাংলাদেশী শ্রমিক কাজ করছে, এর সংখ্যা প্রতিবছর বাড়ছে। মালয়েশিয়া সরকার তাদের কৃষি প্রকল্পগুলোর পরিচালনা ও উন্নয়নের জন্য দক্ষ ও অভিজ্ঞ কৃষিবিদ ও কৃষকদের নিয়মিত স্বাগত জানায়।

আমির ফরিদ আবু হাসান কৃষিবিদ গ্রুপের উদ্যোগে বিভিন্ন কৃষিভিত্তিক ব্যবসাপ্রতিষ্ঠান গড়ে তোলা ও বাংলাদেশের আর্থ সামাজিক উন্নয়নে ব্যাপক অবদান রাখায় কৃষিবিদ গ্রুপের প্রশংসা করেন। সেই সাথে মেধাবী শিক্ষার্থীদের অসামান্য অবদান ও পুরুস্কার অর্জনের জন্য অভিনন্দন জানান।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী ব্যক্তিত্ব, কৃষিবিদ গ্রুপের শেয়াহোল্ডার ও কৃষিবিদ বহুমুখী সমবায় সমিতির সম্মানিত সদস্যবৃন্দ, ডিএইএর সাবেক ডিজিও কৃষি ফাউন্ডেশনের চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা কৃষিবিদ মো: তারিক হাসান ও বিখ্যাত কৃষিবিজ্ঞানী ও কৃষিবিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. মো: আলী আফজাল।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (৯৭২২)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৭৫৯৮)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭১১২)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৪৮৪৪)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪২২০)শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা (৩৭৩৭)দেশের জন্য আমি জীবন উৎসর্গ করলেও আমার বাবার আরো দুটি ছেলে থাকবে : ভিপি নূর (৩৪৭৬)বিরাট-অনুস্কাকে নিয়ে কুৎসিত মন্তব্য গাভাস্কারের, ভারত জুড়ে তোলপাড় (৩৩৭২)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৩৩৩১)কক্সবাজারের প্রায় ১৪০০ পুলিশ সদস্যকে একযোগে বদলি (৩২৫৫)