২৯ মে ২০২০

সাহেব আলী অ্যাকাডেমি এলামনাই এসোসিয়েশন গঠিত সভাপতি আলাউদ্দিন সম্পাদক মিন্টু

-

ময়মনসিংহের পাগলা থানার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ সাহেব আলী অ্যাকাডেমি এলামনাই এসোসিয়েশন গঠন করা হয়েছে। সম্প্রতি ঢাকার মিরপুরে এক অনুষ্ঠানে ব্যবসায়ী আলাউদ্দিনকে সভাপতি ও বাংলাদেশ বেতারের উপ-পরিচালক নাজমুল হুদা মিন্টুকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যদের আংশিক কমিটি গঠন করা হয়েছে।

এছাড়াও সাইদুর রহমান দেওয়ান ও এ কে এম শফিকুল আলমকে সহ-সভাপতি, ডা. আলমগীর মোস্তাক আহমেদ শাকিলকে যুগ্ম-সম্পাদক, আবদুস সালাম ও এখলাসুর রহমান কবিরকে সাংগঠনিক সম্পাদক এবং শামছুল আলম, এ কে এম শহীদুল্লাহ, কেফায়েত উল্লাহ (ওয়াকফিল মাস্টার) ও আবদুল হামিদকে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত করা হয়েছে। উল্লেখ্য, ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানায় অবস্থিত সাহেব আলী একাডেমি ১৯৭১ সালে প্রতিষ্ঠিত হয়।

ঐতিহ্যবাহী এ প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থীরা কৃতিত্বের সাথে বিভিন্ন ডিগ্রি অর্জন করে দেশ সেবায় নিয়োজিত রয়েছেন।


আরো সংবাদ

পাকিস্তান, নেপাল সীমান্তেও অতিরিক্ত সৈন্য পাঠাচ্ছে ভারত (৯৭২৯)ভারতে গেলেই গ্রেফতার! নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের ত্রিপুরায় (৯০৩৮)হামলা হতে পারে চীনে, সেনাবাহিনীকে ব্যাপক যুদ্ধপ্রস্তুতির নির্দেশ (৭১২৪)আমার বন্দী কবুতরটি ছেড়ে দিন, মোদী কাছে এক পাকিস্তানির আবেদন (৫৮৬৯)এবার লিবিয়ায় যুদ্ধবিমান ‘পাঠালো’ রাশিয়া (৫৭৮৪)রাতে নৌকার ছাদে জানাজা পড়ে লাশ ফেলা হতো সাগরে : খোদেজা বেগমের দুঃসাহসিক সমুদ্রযাত্রা (৫৬১৪)ভারতীয় ড্রোন ভূপাতিত করল পাকিস্তান (৫৫৮২)এশিয়ায় ভারতকে পেছনে ফেলে শীর্ষে তুরস্ক (৫০৪২)‘আপনার স্ত্রী দেশদ্রোহী, অনুষ্কাকে তালাক দিন' (৪৯৪২)দেশে এক দিনে করোনায় আক্রান্ত ২০০০ ছাড়ালো, মৃত্যু ১৫ (৪৫৫৫)