২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পশ্চিম তীরে ইসরাইলি বাহিনীর গুলিতে শিশু আহত

-

অধিকৃত পশ্চিম তীরে ইসরাইলি গুলিতে গুরুতর আহত হয়েছে তিন বছরের এক শিশু। ইসরাইলের একটি হাসপাতালে শিশুটি ভর্তি আছে। ইসরাইলি বাহিনী বলছে, ঘটনাটি অনিচ্ছাকৃতভাবে ঘটেছে। বিষয়টির তদন্ত হবে বলে জানিয়েছে তেলআবিব। এক বিবৃতিতে সামরিক বাহিনী জানায়, বৃহস্পতিবার গভীর রাতে পশ্চিম তীরের নেভেজ তজুফ বসতির দিকে বন্দুকধারীরা গুলি চালায়। এ সময় তল্লাশি চৌকিতে থাকা সেনারা পাল্টা গুলি চালায়।
এর কিছুক্ষণ পর ইসরাইলি চিকিৎসকরা জানতে পারেন যে ফিলিস্তিনি এক নাগরিক ও শিশুটি গুরুতরভাবে আহত হয়েছে। ইসরাইলের শেবা হাসপাতালে শিশুটি ভর্তি আছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। অধিকৃত পশ্চিম তীর এবং পূর্ব জেরুসালেমে বছরেরও বেশি সময় ধরে চলা সহিংসতার মধ্যে এই ঘটনা ছিল সর্বশেষ রক্তপাত। ডিসেম্বরের শেষ দিকে ইসরাইলের নতুন উগ্রপন্থী সরকার ক্ষমতা গ্রহণের পর থেকেই এ লড়াই শুরু হয়।


আরো সংবাদ



premium cement
টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সকল