২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আল-আকসায় ইসরাইলি সেনাদের গুলিতে ফিলিস্তিনি নিহত

-

শুক্রবার গভীর রাতে অধিকৃত পূর্ব জেরুসালেমের আল-আকসা মসজিদের প্রবেশপথে ইসরাইলি বাহিনী ফিলিস্তিনিদের লক্ষ্য করে গুলি চালিয়েছে। ইসরাইলি পুলিশ এক বিবৃতিতে দাবি করেছে যে, একজন ফিলিস্তিনি ইসরাইলি পুলিশ সদস্যের অস্ত্র কেড়ে নেয়ার চেষ্টা করেছিল। পুরাতন শহরের আল-আকসা মসজিদের প্রধান গেটগুলোর একটি- বাব আল-সিলসিলা (চেইন গেট) এই ঘটনা ঘটে।
ওই বিবৃতিতে বলা হয়েছে, এ ঘটনায় ইসরাইলি বাহিনীর কোনো ক্ষতি হয়নি। অতিরিক্ত পুলিশ বাহিনী ওই এলাকায় পাঠানো হয়েছে। তবে বিবৃতিতে ফিলিস্তিনিদের অবস্থা এবং ঘটনা সম্পর্কে বিস্তারিত কিছু জানানো হয়নি। এ দিকে, ইসরাইলি বাহিনী বাব আল-কাত্তানিনে ফিলিস্তিনিদের উপর হামলা চালিয়েছে। এই গেট দিয়ে পশ্চিম দিক থেকে আল-আকসা মসজিদে প্রবেশ করা যায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ইসরাইলি পুলিশ গেটে ফিলিস্তিনিদের মারধর করেছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল