২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

‘মোদি হটাও, দেশ বাঁচাও’ পোস্টারে ছেয়ে গেছে দিল্লি

-

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিবিরোধী পোস্টারে ছেয়ে গেছে ভারতের রাজধানী নয়াদিল্লির বিভিন্ন স্থান। রাজধানীজুড়ে দেখা যাচ্ছে ‘মোদি হটাও, দেশ বাঁচাও’ লেখা পোস্টার। মোদিকে ক্ষমতাচ্যুত করতে মোদিবিরোধী আন্দোলনের অংশ হিসেবে এসব পোস্টার লাগানো হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে কে বা কারা এই এমন কাণ্ড ঘটিয়েছে সেটি জানা যায়নি।
এ দিকে এ ঘটনায় মাঠে নেমেছে দিল্লি পুলিশ। গত মঙ্গলবার একদিনেই পোস্টার লাগানোর দায়ে ৪৪টি অভিযোগ দায়ের হয়েছে। সরকারি সম্পত্তি নষ্টের দায়সহ এসব অভিযোগে এ পর্যন্ত দু’জন ছাপাখানা মালিকসহ চারজনকে আটক করা হয়েছে। এ ছাড়া মঙ্গলবার অভিযানে চালিয়ে দিল্লির বিভিন্ন স্থান থেকে প্রায় দুই হাজার ‘মোদিবিরোধী’ পোস্টার সরিয়ে নিয়েছে তারা।
দিল্লি পুলিশ জানায়, একটি ভ্যান থেকে আরো দুই হাজার পোস্টার জব্দ করা হয়েছে। এগুলো দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের দল আদমি পার্টির (আপ) অফিসে পৌঁছে দেয়া হচ্ছিল বলে দাবি তাদের। অন্য দিকে গ্রেফতারকৃত ছাপাখানার মালিকরা পুলিশকে জানিয়েছেন এমন আরো ৫০ হাজার পোস্টার ছাপানোর অগ্রিম আদেশ আছে তাদের কাছে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল