২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

এবার পাকিস্তানের থানায় হামলা, সংঘর্ষ

-

পাকিস্তানে পেশোয়ারের মসজিদে আত্মঘাতী হামলার রেশ কাটতে না কাটতেই আরো একটি হামলার ঘটনা সামনে এলো। উগ্রপন্থীদের নজরে ছিল থানা। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মিয়ানওয়ালি জেলার একটি থানায় সন্ত্রাসী হামলা চালায়। জেলা পুলিশ কর্মকর্তা মোহাম্মদ নাবিদ বলেছেন, আধুনিক অস্ত্রশস্ত্র নিয়ে ১৫ থেকে ২০ সন্ত্রাসী মিয়ানওয়ালি থানায় হামলা চালায়। কিন্তু পুলিশ সেটা নস্যাৎ করে দিয়েছে।
তিনি বলেন, কয়েকজন সন্ত্রাসী আহত হয়েছে। তারা আহত অবস্থায়ই সেখান থেকে পালিয়ে যায়। সন্ত্রাসীদের হামলায় কোনো পুলিশ কর্মকর্তা আহত হননি।


আরো সংবাদ



premium cement
আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার মালয়েশিয়ায় ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ-সদস্য নিহত

সকল