২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ভারতে বিয়ের বাস খাদে নিহত ২৫

-

ভারতের উত্তরাখণ্ডে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত ২৫ জন নিহত হয়েছে। মঙ্গলবার রাতে একটি বাস ৪০ জনেরও বেশি আরোহী নিয়ে বিয়েবাড়িতে যাচ্ছিল। পথে উত্তরাখণ্ডের পাউরি গাড়ওয়ালের সিমদি গ্রামে বাসটি একটি পাহাড়ি খাদে পড়ে গেলে হতাহতের ঘটনা ঘটে। পরে রাতভর অভিযান চালিয়ে ২১ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
রাজ্যের পুলিশ প্রধান অশোক কুমার বার্তা সংস্থা এএনআইকে জানিয়েছেন, মঙ্গলবার রাতে ধুমকোটের বিরোখাল এলাকায় বাসটি খাদে পড়ে যায়। রাতভর অভিযান চালিয়ে ২৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় পুলিশ ও এসডিআরএফের উদ্ধারকর্মীরা ২১ জনকে উদ্ধার করতে সমর্থ হয়। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
টুইটারে দেয়া পোস্টে উত্তরাখণ্ড পুলিশ জানিয়েছে, এখন পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী, এই দুর্ঘটনায় ২৫ জনের মৃত্যু হয়েছে। ২১ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। হরিদ্বার পুলিশের প্রধান স্বতন্ত্র কুমার সিং জানিয়েছেন, জেলার লালধাং থেকে পাউরি জেলার বিরখালের একটি বিয়ে বাড়িতে যাচ্ছিল বাসটি।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল