২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪ হিজরি
`

বাবার সামনে ফিলিস্তিনি তরুণকে হত্যা

নিহত ইব্রাহিম শাম -

ঘরে ঢুকে এক ফিলিস্তিনি তরুণকে পরিবারের সামনেই গুলি করে হত্যা করেছে দখলদার ইসরাইলের সেনারা। গতকাল সোমবার পূর্ব জেরুসালেমের পাশের কুফর আকাব শহরে ঘটেছে এই বর্বরোচিত ঘটনা। ফিলিস্তিনি বার্তা সংস্থা ওয়াফা এ তথ্য জানিয়েছে।
ওয়াফার খবরে বলা হয়েছে, এ দিন মোহাম্মদ ইব্রাহিম শাম নামে ২১ বছর বয়সী এক ফিলিস্তিনি তরুণকে নিজ বাড়িতে গুলি করে ইসরাইলি সেনাবাহিনী। ইব্রাহিমের বাবা স্থানীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ভোরবেলা তাদের বাড়িতে অভিযান চালায় দখলদার বাহিনী এবং তার ছেলেকে খুব কাছ থেকে মাথায় গুলি করে। ওই অবস্থায় আধা ঘণ্টার বেশি ইব্রাহিমের লাশ ঘরের মেঝেতে ফেলে রাখে সেনারা। এরপর তাকে গ্রেফতার করে এবং কিছুক্ষণ পরেই তার মৃত্যুর ঘোষণা দেয়। নিহত তরুণের বাবা বলেন, আমরা জানি না ওরা কেন আমাদের বাড়িতে এসেছিল। আমি ও আমার আরেক ছেলে লুকিয়ে না থাকলে তারা আমাদেরও মেরে ফেলত। তারেক আল-জারু নামে এক প্রতিবেশী জানান, তিনি ভুক্তভোগীর বাবাকে ‘আমার ছেলে শহীদ হয়েছে’ বলে চিৎকার করতে শুনেছেন।
তারেক জানান, ইসরাইলি সেনারা তাকে ইব্রাহিমদের বাড়ির কাছে যেতে নিষেধ করেছিল। তবে তিনি ঘরের মেঝেতে ইব্রাহিমকে পড়ে থাকতে দেখেছিলেন।


আরো সংবাদ


premium cement