০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ৯ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

পিটিআই-সেনাবাহিনী সম্পর্কে ফাটলের ষড়যন্ত্রে লিপ্ত সরকার : ইমরান খান

-

পিটিআই চেয়ারপার্সন ও পাকিস্তানের সাবেক ইমরান খান বুধবার বলেছেন, জোট সরকার পিটিআই ও সেনাবাহিনীর মধ্যে চিড় ধরানোর জন্য পরিকল্পনা তৈরি করেছে। ভিডিও লিংকের মাধ্যমে সমর্থকদের উদ্দেশ্যে সাবেক এ প্রধানমন্ত্রী বলেন, ক্ষমতাসীন সরকার পাকিস্তানের সবচেয়ে বড় রাজনৈতিক দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তিনি বলেন, ‘সেনাবাহিনী এবং পিটিআই একই পৃষ্ঠায় থাকার বিষয়টি নিয়ে তাদের (সরকারের) সমস্যা ছিল। এমনকি ভারতও এটা স্বীকার করত।’
তার মতে ষড়যন্ত্রের শিকার হয়ে তার সরকার পরিবর্তন হওয়ার পর ইসরাইল ও ভারত আনন্দ উপভোগ করেছে। পিটিআই নেতা বলেছেন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের বিষয়টি তিনি তুলে ধরতে পেরেছেন। তিনি বলেন, ‘ইইউ ডিজইনফোল্যাব পাকিস্তানের বিরুদ্ধে কিভাবে নানা অপপ্রচারের পরিকল্পনা করছে ভারত তা প্রকাশ করেছে। বর্তমানের সরকারের কেউ কেউও এ প্রক্রিয়ার সাথে যুক্ত।’ ইমরান খান বলেন, দেশের একটি বড় রাজনৈতিক দল ও সেনাবাহিনীর মধ্যে বিভাজন তৈরি করা দেশের জন্যই বিপজ্জনক একটা বিষয়।
তিনি বলেন, ‘পিটিআইয়ের বিরুদ্ধে ষড়যন্ত্র হলো বহির্বিশ্ব সম্পৃক্ত।’ তিনি বলেন, ‘আজ আমাদের সম্পর্কে বলা হচ্ছে, আমরা নাকি সেনাবাহিনীর বিরুদ্ধে। এখন সরকারে যারা রয়েছেন তারা নাকি দেশপ্রেমিক, আর আমরা বিশ্বাসঘাতক।’ পিটিআই দেশকে ভালোবাসে, স্বভাবতই তারা চায় শক্তিশালী ও সক্ষম একটি বাহিনী। তিনি বলেছেন, সরকার পিটিআইকে ধ্বংস করার প্রস্তুতি নিয়েছে।


আরো সংবাদ


premium cement