১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

শিরিন হত্যার বুলেট যুক্তরাষ্ট্রের কাছে হস্তান্তর ফিলিস্তিনের

-

আল জাজিরার সাংবাদিক শিরিন আবু আকেলাহকে হত্যাকারী বুলেটটি গত শনিবার মার্কিন ফরেনসিক বিশেষজ্ঞদের কাছে হস্তান্তর করেছে ফিলিস্তিনি কর্তৃপক্ষ। কারণ তারা চূড়ান্তভাবে প্রমাণ করতে চায় যে, একজন ইসরাইলি সৈন্যই বুলেটটি ছুড়েছিল। মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ইসরাইল ও অধিকৃত পশ্চিম তীর সফরের এক সপ্তাহ আগে এই ঘোষণা এলো। সফরে দুই দেশের নেতাদের সাথে বৈঠক করবেন বাইডেন। এই ঘোষণা ইঙ্গিত দেয় যে, দু’টি দেশ অচলাবস্থা নিরসনের চেষ্টা করছে।
ফিলিস্তিনি অ্যাটর্নি জেনারেল আকরাম আল-খাতিব বার্তা সংস্থা এএফপিকে বলেন, ‘ফিলিস্তিনিকে আশ্বস্ত করা হয়েছে যে আবু আকেলাহকে যে বুলেট ছুড়ে হত্যা করা হয়েছে, তাতে কোনো পরিবর্তন করা হবে না।


আরো সংবাদ



premium cement
অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে

সকল