২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ফিলিস্তিনি কিশোরকে গুলি করে হত্যা ইসরাইলের

পশ্চিম তীরে নিহত শিশুর কফিন নিয়ে বিক্ষোভ করছে ফিলিস্তিনিরা : এএফপি -

ফিলিস্তিনি এক কিশোরকে গুলি করে হত্যা করেছে ইসরাইলের নিরাপত্তা বাহিনী। ফিলিস্তিনের অধিকৃত পশ্চিম তীরে শুক্রবার তাকে গুলি করে হত্যা করা হয়। ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে জানিয়েছে, পশ্চিম তীরের বেথলেহেমের কাছে অবস্থিত আল-খাদের শহরে ইসরাইলি বাহিনীর গুলিতে নিহত ওই কিশোরের বয়স ১৫ বছর। তার ঘাড়ে ও পিঠে গুলি করে হত্যা করা হয়। এ নিয়ে ইসরাইলি বাহিনীর গুলিতে চলতি সপ্তাহে দ্বিতীয় কোনো ফিলিস্তিনি কিশোর নিহতের ঘটনা ঘটল।
অন্যদিকে, ইসরাইলি সামরিক বাহিনী বলছে, তাদের সেনারা ওই এলাকায় ‘নিয়মিত নিরাপত্তা কার্যক্রম পরিচালনা করার’ সময় সৈন্যদের দিকে ঢিল ও পেট্রোল বোমা নিক্ষেপ করে সন্দেহভাজনরা। আর এরই জবাবে তাদের দিকে গুলিবর্ষণ করা হয়। ঘটনাটি পর্যালোচনা করা হচ্ছে বলেও জানিয়েছে তারা। এ ছাড়া ইসরাইলি সেনাদের গুলিতে নিহত ওই কিশোর সংঘর্ষে অংশ নিয়েছিল কি না, তা স্পষ্ট নয় বলে জানিয়েছে রয়টার্স।
এক বিবৃতিতে ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় বলেছে, এ হত্যাকাণ্ডটি দখলদার বাহিনী কর্তৃক পরিচালিত ধারাবাহিক অপরাধ ও হত্যাকাণ্ডের অংশ।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল