২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সাংবাদিক শিরিন হত্যায় এফবিআইয়ের তদন্ত চায় মার্কিন আইনপ্রণেতারা

-

আলজাজিরার সাংবাদিক ফিলিস্তিন বংশোদ্ভূত মার্কিন নাগরিক শিরিন আবু আকলেহকে হত্যার ঘটনাটি যুক্তরাষ্ট্রের ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশনের (এফবিআই) মাধ্যমে তদন্ত করার দাবি করছেন যুক্তরাষ্ট্র আইনপ্রণেতারা। এরই মধ্যে এফবিআইয়ের মাধ্যমে তদন্ত চেয়ে এক চিঠিতে ৫৫ জনের বেশি আইনপ্রণেতারা স্বাক্ষর করেছেন। কংগ্রেসম্যান আন্দ্রে কারসন আলজাজিরাকে বলেন, সাংবাদিক হত্যার ঘটনায় মার্কিন তদন্ত চেয়ে লেখা চিঠি ‘ব্যাপক’ সমর্থন পাচ্ছে।
পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেন ও এফবিআই পরিচালক ক্রিস্টোফার রে বরাবার এই চিঠি লেখা হয়েছে। ১১ মে দখলকৃত পশ্চিম তীরের জেনিন শহরে ইসরাইলি বাহিনীর একটি অভিযানের সংবাদ সংগ্রহ করার সময় ইসরাইলি বাহিনীর গুলিতে শিরিন (৫১) নিহত হন বলে জানান ঘটনাস্থলে থাকা তার সহকর্মী ও প্রত্যক্ষদর্শীরা।

 


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল