০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

করাচিতে পুলিশের গাড়িতে বোমা হামলা, হতাহত ১২

-

পাকিস্তানের করাচিতে পুলিশের গাড়িকে লক্ষ করে বোমা হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এতে এক নারী নিহত হয়েছেন। পুলিশ সদস্যসহ আহত হয়েছেন ১১ জন। সোমবার রাতে এমএ জিন্নাহ রোডে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনা নিশ্চিত করেছে। সিভিল হাসপাতালের মেডিক্যাল সুপারিনটেনডেন্ট ডা: রুবিনা জানান, বোমা হামলার ঘটনায় একজন নারী নিহত হয়েছেন। আহত ১১ জনের মধ্যে চারজনের অবস্থা গুরুতর।
প্রাথমিক তদন্তে জানা গেছে, একটি উচ্চক্ষমতাসম্পন্ন বিস্ফোরক ডিভাইস (আইইডি) একটি মোটর সাইকেলে লাগিয়ে পুলিশের গাড়িকে লক্ষ করে হামলা চালানো হয়। এতে কয়েকটি মোটর সাইকেল, রিকশা ও একটি পুলিশের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। ঘটনার পর পরই বোম ডিস্পোজাল স্কোয়াড সেখানে পৌঁছায়।
এদিকে কাউন্টার-টেরোরিজম ডিপার্টমেন্টের সিনিয়র কর্মকর্তা রাজা উমর খাত্তাব বলেছেন, বিস্ফোরক তৈরিতে বল-বিয়ারিং ব্যবহার করা হয়েছে এবং মোটর সাইকেলে একটি আইইডি স্থাপন করা হয়েছিল।

 

 


আরো সংবাদ


premium cement
পদ্মা পাড়ি দিতে এখনো ভোগান্তি, মোটরসাইকেল পার করতে বিড়ম্বনা গরিবের আমানত কোরবানির পশুর চামড়া নষ্ট করা যাবে না : হেফাজত পদ্মা সেতুর সুফল : যানবাহনের চাপ নেই ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আড়াইহাজারে হাত-পা বাঁধা নারীর লাশ উদ্ধার সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডের জন্য মালিকপক্ষ দায়ী ভারত সরকারের আদেশকে ‘স্বেচ্ছাচারিতা’ বলে আদালতে গেল টুইটার সিংড়ায় ট্রাক্টরের চাকায় প্রাণ গেল শিশুর শিক্ষা শিক্ষাঙ্গন শিক্ষকতা ও ছাত্ররাজনীতি লোডশেডিংয়ের জন্য গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির দুঃখ প্রকাশ সিলেট নগরে লোডশেডিংয়ের রুটিন প্রকাশ বিশ্ববিদ্যালয়গুলো ধারণক্ষমতা অনুযায়ী শিক্ষার্থী বাছাই করছে : শিক্ষামন্ত্রী

সকল