০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ন ১৪২৮, ২৮ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

কেরালায় বৃষ্টি ও ভূমিধসে ১৮ জনের প্রাণহানি

-

ভারতের কেরালা রাজ্যের ইদুক্কি ও কোট্টায়াম জেলায় ভারী বৃষ্টির মধ্যে ভূমিধসের ঘটনায় অন্তত ১৮ জনের মৃত্যু হয়েছে। রোববার ও সোমবার প্রভু আয়াপ্পার ভক্তদের সবরিমালা মন্দির পরিদর্শনে না যাওয়ার অনুরোধ করা হয়েছে। রাতভর প্রবল বৃষ্টির পর রোববার সকালে বৃষ্টির তেজ কিছুটা কমেছে বলে জানিয়েছে। শনিবারের পর নতুন করে কোথাও আর কোনো বন্যা দেখা দেয়নি। রাজ্যটির কয়েকটি জেলায় রোববার সকাল পর্যন্ত ভারী থেকে অতি ভারী বৃষ্টির আভাস দিয়েছিল আবহাওয়া দফতর।
কেরালার এর্নাকুলাম, ইদুক্কি, ত্রিশুর, কোট্টায়াম, পাথানএনথিডা জেলায় অতি ভারী বৃষ্টিপাত হতে পারে এমন সম্ভাবনায় রেড অ্যালার্ট জারি করা হয়েছিল। এসব জেলায় ২০ সেন্টিমিটারেরও বেশি বৃষ্টি হতে পারে বলে ভারতীয় আবহাওয়া বিভাগের পূর্বাভাসে জানানো হয়েছিল। এর পাশাপাশি তিরুবানন্তপুরম, কোল্লাম, আলাপুসা, পালাক্কাড, মালাপুরম, কোলিকোডে ওয়াইয়ানাডে অরেঞ্জ অ্যালাট জারি করা হয়েছিল।



আরো সংবাদ


আরব আমিরাতকে ৮০টি রাফাল দিচ্ছে ফ্রান্স ‘লাল কার্ড’ হাতে রাস্তায় শিক্ষার্থীরা ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত কম্ব্যাট এলার্ট মিসাইল সিস্টেম মোতায়েন করল রাশিয়া প্রথম সেশনে তাইজুলের জোড়া আঘাতে স্বস্তিতে বাংলাদেশ চট্টগ্রামে বাস-ট্রেন-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ, নিহত ২ টিকতে পারলেন না লেবাননের তথ্যমন্ত্রী রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, ২নং সঙ্কেত বহাল পাথরঘাটায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে বিদায়ী সংবর্ধনা

সকল