২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

কাশ্মিরে ভারতীয় বাহিনীর চিরুনি অভিযান

শ্রীনগরে এক মোটরসাইকেল আরোহীর দেহ তল্লাশি করছে ভারতীয় সেনারা: এএফপি -

অধিকৃত কাশ্মিরে ভারতীয় বাহিনীর চিরুনি অভিযান অব্যাহত রয়েছে। উপত্যকার পুঞ্চ জেলায় এই অভিযান পরিচালনা করা হচ্ছে। সোমবার থেকে শুরু হওয়া এই বিশেষ অভিযানে ইতোমধ্যেই অন্তত সাত ভারতীয় সেনার মৃত্যু হয়েছে। প্রথমে পাঁচ এবং পরে আরো দুই জওয়ানের মৃত্যুর খবর দিয়েছে ভারতীয় বাহিনী।
শুক্রবার বিক্রম সিংহ নেগি ও যোগাম্বর সিংহ নামে দুই জওয়ানের মৃত্যুর খবর জানানো হয়। আগের বৃহস্পতিবার জানানো হয়েছিল, জঙ্গলের মধ্যে কাশ্মিরের স্বাধীনতার দাবিতে লড়াইরত বিদ্রোহীদের সাথে গোলাগুলির সময় দুই জওয়ান আহত হয়েছে। এখনও পর্যন্ত তারা নিখোঁজ।
সেনাবাহিনীর তরফে শুক্রবার দুই জওয়ানের মৃত্যুর খবর প্রকাশ করা হলেও আহত দুইজনের বিষয়ে কোনো তথ্য জানানো হয়নি। সামরিক বাহিনীর একজন কর্মকর্তা বলেন, নিখোঁজ জওয়ানদের খোঁজ পেতে ইতোমধ্যে তল্লাশি শুরু হয়েছে। সন্ধান পেলেই এই বিষয়ে খবর দেয়া হবে। শনিবার থেকে আহত দুই জওয়ানের সন্ধানে নতুন করে চিরুনি তল্লাশি শুরু করেছে সেনাবাহিনী।



আরো সংবাদ


ইকো সম্মেলনে অংশ নিতে তুর্কমেনিস্তান গেলেন এরদোগান কারা অর্থ পাচার করে জানি না, একটি তালিকা আমাকে দেন : অর্থমন্ত্রী কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার সরকার রূপসী বালিকার মতো শুধু প্রশংসা শুনতে চায় : রুমিন ফারহানা গোয়ালন্দে ৬ দিন আটকে রেখে যুবককে নির্যাতন, পলাতক ইউপি সদস্য ইরাকে সাধারণ নির্বাচনের ফল প্রকাশের পর বাগদাদে বিক্ষোভ কাফনের কাপড় পরে মাঠে স্বতন্ত্র প্রার্থী ও সমর্থকরা পাবলিক আমাদের সরকারের ‘দালাল’ বলে : জাপা মহাসচিব রংপুরে ট্রাকচাপায় ৩ শ্রমিক নিহত উন্নত মানবিক রাষ্ট্র গঠনে ভূমিকা রাখবেন অভিনয়শিল্পীরা : তথ্যমন্ত্রী মোবাইল চুরির অপবাদে বিবস্ত্র করে যুবককে নির্যাতন!

সকল