১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বেলারুশের নিখোঁজ মানবাধিকারকর্মীর লাশ উদ্ধার

-

ইউক্রেনের রাজধানী কিয়েভে বেলারুশের নির্বাসিত একজন মানবাধিকারকর্মীর লাশ তার বাসস্থানের কাছে একটি পার্কে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। তিনি নিখোঁজ, এমন অভিযোগ আসার একদিন পর মঙ্গলবার ভোরে তার লাশ পাওয়া যায় বলে এক বিবৃতিতে জানিয়েছে ইউক্রেনীয় পুলিশ। জগিং করার জন্য বের হয়ে ভিতালি শিশোভ আর বাড়িতে ফিরে আসেননি বলে সোমবার অভিযোগ করেছিলেন তার সঙ্গী। শিশোভ কিয়েভভিত্তিক একটি সংগঠন পরিচালনা করতেন। সংগঠনটি নিগ্রহের শিকার হয়ে বেলারুশ থেকে পালিয়ে আসা লোকজনকে সহায়তা করত।
ইউক্রেনের পুলিশ জানিয়েছে, ঘটনার বিষয়ে একটি হত্যা মামলা করেছে তারা। পুলিশের সন্দেহ, শিশোভকে হত্যার পর অপরাধ আড়াল করার জন্য হত্যাকারীরা ঘটনাটিকে আত্মহত্যা হিসেবে দেখানোর চেষ্টা করেছে।


আরো সংবাদ



premium cement
ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক

সকল