১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বর্বরতা না থামালে ইসরাইলের অনুদান বন্ধ করুন : মার্কিন কংগ্রেসওম্যান

-

ফিলিস্তিনিদের ওপর বর্বরতা না থামালে ইসরাইলের অনুদান বন্ধ করার আহ্বান জানালেন মার্কিন কংগ্রেসওম্যান বেটি ম্যাককুলাম। মিনেসোটা অঙ্গরাজ্য থেকে নির্বাচিত ডেমোক্র্যাট দলের এ নেত্রী দীর্ঘ দিন ধরেই ইসরাইলের আগ্রাসনের বিরুদ্ধে সরব। পশ্চিমতীরে ফিলিস্তিনি শিশুদের ওপর অমানবিক নির্যাতন চালানোর অভিযোগে মার্কিন পার্লামেন্টে ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে বিল উত্থাপনেরও ঘোষণা দিয়েছেন ম্যাককুলাম।
এ নেত্রী বলেন, সময় এসেছে ইসরাইলি বাহিনীর বর্বরতার বিরুদ্ধে কথা বলার, তাদের রুখে দাঁড়াবার। প্রথম পদক্ষেপ হিসেবে তিনি ইসরাইলকে দেয়া মার্কিন অনুদান বন্ধ করে দেয়ার সুপারিশ করেন। তিনি বলেন, মার্কিন জনগণের টেক্সের টাকা দিয়ে ফিলিস্তিনি শিশুদের হত্যা করতে দিতে পারি না ইসরাইলকে। তাই তাদের অনুদান দেয়ার আগে শর্তারোপ করতে হবে।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল