১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

তাজমহলে বোমাতঙ্ক

-

বৃহস্পতিবার ভোর বেলায় তাজমহলে বোমাতঙ্ক দেখা দেয়। একটি হুমকিমূলক ফোন আসে যে, তাজমহলের ভেতরে বোমা আছে। প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার পর পুলিশ জানায়, আসলে ভীতি ছড়ানোর জন্য এটি ভুয়া ফোন কল ছিল।
হুমকির পর কোনো ঝুঁকি না নিয়ে পুরো চত্বর খালি করা হয়; দর্শকদের প্রবেশ বন্ধ করে দেয়া হয় আগ্রার এই বিশ্বখ্যাত সৌধে।
ঘটনাস্থলে পুলিশের সাথে তল্লাশি চালায় বিশেষজ্ঞ বম্ব স্কোয়াডের সদস্যরা। তবে কিছুই পাওয়া যায়নি। বেলা সোয়া ১১টা থেকে ফের দর্শকদের জন্য খুলে দেয়া হয় তাজমহল।
জানা যায়, তাজমহলের পূর্ব ও পশ্চিম প্রবেশপথ বন্ধ করে সব চত্বরই ভালো করে খুঁজে দেখেছে পুলিশ। ফোনটি ফিরোজাবাদ থেকে এসেছিল বলে শনাক্ত করা গেছে। সেই মুহূর্তে প্রায় হাজার জন পর্যটক ছিলেন তাজমহলে। তাদের মুহূর্তের মধ্যে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। তাদের বলা হয়েছিল, ভিভিআইপি আসছে বলে তাজমহল বন্ধ করে দেয়া হচ্ছে, যাতে আতঙ্ক না ছড়ায়। ফিরোজাদাবাদ থেকে আসা ফোনে জনৈক ব্যক্তি বলেন, সেনাবাহিনীতে যে নিয়োগ চলছে আগ্রায়, তাতে নানান অসঙ্গতি আছে। সে জন্যই সে উত্তীর্ণ হতে পারেনি। এরপর তাজমহলে বোমা বিস্ফোরণ হবে বলে হুমকি দেয় সে।

 


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল