২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ইরানের বিজ্ঞানী হত্যায় ভূমিকার অভিযোগ সৌদির অস্বীকার

-

ইরানের শীর্ষ পরমাণুবিজ্ঞানী মোহসেন ফাখরিজাদেহ হত্যাকাণ্ডে কোনো ধরনের ভূমিকা থাকার কথা অস্বীকার করেছে সৌদি আরব। ফাখরিজাদেহ হত্যায় রিয়াদের ভূমিকা থাকার বিষয়ে ইরানের পররাষ্ট্রমন্ত্রীর দেয়া ইঙ্গিতের সমালোচনা করেছেন সৌদি আরবের পররাষ্ট্র প্রতিমন্ত্রী।
ইরানের পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ জাওয়াদ জারিফ গত সোমবার ইনস্টাগ্রামে বলেন, সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমান ও ইসরাইলের প্রধানমন্ত্রী বেনজামিন নেতানিয়াহুর মধ্যকার গোপন বৈঠক ফাখরিজাদেহ হত্যায় ভূমিকা রেখেছে। ওই বৈঠক ছিল একটি ষড়যন্ত্র।
গত মাসে মোহাম্মদ বিন সালমান ও নেতানিয়াহুর মধ্যে একটি গোপন বৈঠক হয় বলে গণমাধ্যমে খবর আসে। তবে এমন কোনো বৈঠকের কথা অস্বীকার করেছে রিয়াদ। সৌদি আরবের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আদেল আল জুবেইর টুইটারে লিখেছেন, ইরানে যেকোনো নেতিবাচক ঘটনার জন্য সৌদিকে দোষ দিতে মরিয়া থাকেন দেশটির পররাষ্ট্রমন্ত্রী জারিফ।

 


আরো সংবাদ



premium cement
নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা

সকল