১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ইসরাইলকে স্বীকৃতির সম্ভাবনা ফের নাকচ ইমরান খানের

-

ইসরাইলকে স্বীকৃতি না দেয়ার ইস্যুতে মার্কিন যুক্তরাষ্ট্র, সৌদি আরব এবং তাদের মিত্র দেশগুলোর চাপে কখনো পিছু হটবে না পাকিস্তান। রোববার দেশটির ক্ষমতাসীন দল তেহরিক-ই-ইনসাফ এমনই দাবি করেছে। এক টুইট বার্তায় পাক প্রধানমন্ত্রী ইমরান খানের দল বলেছে, ফিলিস্তিনের জনগণের ইচ্ছার প্রতিফলন এবং জাতিসঙ্ঘের প্রস্তাবের ন্যায়সঙ্গত এবং সুষ্ঠু নিষ্পত্তি না হওয়া পর্যন্ত পাকিস্তান ইসরাইলকে স্বীকৃতি দেবে না।
এ ছাড়া ইসলামাবাদের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র জাহিদ হাফিজ চৌধুরী টুইট বার্তায় জানান, ফিলিস্তিনি জনগণের অধিকারের প্রতি পাকিস্তানের দৃঢ় সমর্থন থাকবে। এর আগে গত মাসে ইমরান খান বলেছিলেন, যুক্তরাষ্ট্রে ইসরাইলের গভীর প্রভাব ইসলামাবাদে চাপ সৃষ্টির পেছনে রয়েছে।
এ ছাড়া চাপ সৃষ্টির পেছনে সৌদি আরব রয়েছে বলে ইঙ্গিত দেন ইমরান খান। পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন, নির্দিষ্ট কিছু বিষয় আছে যা আমরা বলতে পারি না কারণ তাদের সাথে আমাদের সম্পর্ক ভালো এবং আমরা চাই না তাদের অস্বস্তির কারণ হতে।

 


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল