২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাহরাইন সফরে যাচ্ছেন নেতানিয়াহু

-

সৌদি আরবে ইসরাইলের প্রধানমন্ত্রী বেনজামিন নেতানিয়াহুর গোপন সফরের খবর ফাঁস হওয়ার পর এবার তিনি সহসাই বাহরাইন সফরে যাচ্ছেন। মঙ্গলবার তিনি বলেছেন, বাহরাইনের ক্রাউন প্রিন্স সালমান আল খলিফাকে আমন্ত্রণ জানাতেই তিনি শিগগিরই বাহরাইনে যাচ্ছেন।
রোববার তিনি গোপনে সৌদি আরব সফর করেছেন বলে মিডিয়ায় খবর প্রকাশিত হয়েছে। সেই সফর এতটাই গোপন ছিল যে, তা তার প্রতিরক্ষামন্ত্রী পর্যন্ত জানতেন না বা তাকে জানানো হয়নি। নেতানিয়াহু সৌদি আরবের নিওম শহরে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও ও সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের সাথে আলোচনা করেছেন।

তবে এ অভিযোগ সৌদি আরব প্রত্যাখ্যান করলেও বেনিয়ামিন নেতানিয়াহুর পক্ষ থেকে পরিষ্কার করে কিছু বলা হয়নি।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল