২৭ সেপ্টেম্বর ২০২০

কর্নাটকে চলন্ত বাসে আগুনে ৫ জনের মৃত্যু

-

ভারতের কর্নাটকে বাসে আগুন লেগে দুই শিশু ও এক নারীসহ পাঁচজন নিহত হয়েছে। গতকাল বুধবার ভোরে চিত্রদুর্গ জেলার হিরিয়ুর তালুকের কেআর হাল্লি এলাকার একটি সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ৩২ জন যাত্রী নিয়ে বিজয়পুরা থেকে বেঙ্গালুরুর দিকে যাচ্ছিল বাসটি। ভোরে চিত্রদুর্গ জেলার হিরিয়ুর তালুকের কেআর হাল্লি এলাকায় ৪ নম্বর জাতীয় সড়কের ওপর দিয়ে যাওয়ার সময় বাসটিতে হঠাৎ আগুন ধরে যায়। আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় অনেকেই বের হতে পারেনি। ফলে বাসের মধ্যেই শিশুসহ পাঁচজন নিহত হয়। তাদের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।
পুলিশের ধারণা, বাসটির ইঞ্জিনে সমস্যা দেখা দেয়ার পরই তাতে আগুন ধরে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন হিরিয়ুরের পুলিশ সুপার রাধিকা হাজির। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বাসটিতে কিভাবে আগুন লেগেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের এক কর্মকর্তা জানান, বাসটি রাস্তার ধারে পার্ক করা ছিল। তখনই এতে আগুন লাগে। হাইওয়ের ওপর দাঁড়ানো বাসের একাংশ দাউ দাউ করে জ্বলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।


আরো সংবাদ

ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১৩১৮৮)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১৯৬৯)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (১০৪৩০)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৯৭৬৫)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৮০৭০)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৮৪১)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬৯৭৩)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬৪৯৫)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৯৩২)ডোপ টেস্টে পজেটিভ ২৬ পুলিশকে চাকরিচ্যুত করা হবে : ডিএমপি কমিশনার (৫৬২৬)