১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ইরানের বিরুদ্ধে কঠোর অবস্থানের আহ্বান সৌদির

-

ইরানের বিরুদ্ধে আন্তর্জাতিক সম্প্রদায়কে কঠোর অবস্থান নেয়ার আহ্বান জানিয়েছে সৌদি আরব। একই সঙ্গে ইরানের বিরুদ্ধে অস্ত্র নিষেধাজ্ঞা অব্যাহত রাখতে যথাযথ পদক্ষেপ নেয়ার আহ্বান জানিয়েছে তারা।
এ ছাড়া ইরানের পারমাণবিক এবং ব্যাপক বিধ্বংসী ক্ষেপণাস্ত্র কর্মসূচির বিষয়ে গুরুত্ব দেয়ার আহ্বান জানিয়েছে সৌদি আরব। গত বছর সৌদি আরবকে টার্গেট করে ক্ষেপণাস্ত্র হামলায় ইরানের জড়িত থাকার বিষয়ে জাতিসঙ্ঘ মহাসচিবের রিপোর্ট নিরাপত্তা পরিষদে আলোচনা হয়। সৌদি আরবের মন্ত্রিপরিষদ সেই আলোচনা পর্যালোচনা করে মঙ্গলবার। এতে ওই আহ্বান জানানো হয়। এ ছাড়া আঞ্চলিক স্থিতিশীলতার প্রতি সৌদি আরবের প্রতিশ্রুতির কথা পুনর্ব্যক্ত করা হয়।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল