১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ট্রাম্পের নির্বাচনে জয়ের হাতিয়ার হবে না উত্তর কোরিয়া

-

কোরীয় উপদ্বীপকে পরমাণু অস্ত্রমুক্ত করার লক্ষ্যে যুক্তরাষ্ট্রের সঙ্গে নতুন করে আলোচনার সম্ভাবনা নাকচ করে দিয়েছে উত্তর কোরিয়া। দেশটির উপ পররাষ্ট্রমন্ত্রী চোয়ে সন হুই এক বিবৃতিতে বলেছেন, এ ধরনের আলোচনাকে ওয়াশিংটন কেবলমাত্র তার ‘রাজনৈতিক হাতিয়ার’ হিসেবে ব্যবহার করে।
ওয়াশিংটন ও পিয়ংইয়ংয়ের মধ্যকার থমকে যাওয়া পরমাণু আলোচনা আবার শুরু করলেও কোনো ফল পাওয়া যাবে না বলে উত্তর কোরিয়ার আমেরিকা সংক্রান্ত নীতিতে কোনো পরিবর্তন আসবে না বলেও মন্তব্য করেন তিনি। চোয়ে সন হুই বলেন, ‘উত্তর কোরিয়া-যুক্তরাষ্ট্র সংলাপকে ওয়াশিংটন তার রাজনৈতিক সঙ্কট উত্তরণের হাতিয়ার ছাড়া অন্য কিছু ভাবে না।


আরো সংবাদ



premium cement
প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু হবিগঞ্জে বাসচাপায় পিকআপের চালক ও হেলপার নিহত মধ্যরাতে ১ ঘণ্টা ধীরগতি থাকবে ইন্টারনেট

সকল