২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আল আকসায় খতিবের প্রবেশে নিষেধাজ্ঞা আরো বৃদ্ধি

-

জেরুসালেমে অবস্থিত আল-আকসা মসজিদে গ্র্যান্ড খতিব শেখ ইকরামা সাবরির প্রবেশ নিষেধাজ্ঞার মেয়াদ বাড়িয়েছে ইসরাইল। এর আগে আরোপিত নিষেধাজ্ঞা বৃহস্পতিবার শেষ হলেও সেটি আরো চার মাসের জন্য বাড়ানো হয়েছে।
এক বিবৃতিতে ইকরামা সাবরি জানান, বৃহস্পতিবার ইসরাইলি পুলিশ আমার বাড়িতে অভিযান চালিয়ে আমাকে আল-আকসা মসজিদে প্রবেশ নিষেধাজ্ঞার আদেশ দেয়। তিনি আরো বলেন, ইসরাইল ফের তাদের অন্যায় ও বেআইনি নিষেধাজ্ঞা আরোপ করেছে। এর মাধ্যমে মানুষের ইবাদতের অধিকার লঙ্ঘন করা হচ্ছে। তবে আমরা সবসময় আল-আকসা মসজিদের পাশে থাকব এবং এটিকে রক্ষা করব। এর আগে, গত জানুয়ারি মাসে শেখ ইকরামার বিরুদ্ধে প্রবেশ নিষেধাজ্ঞার নির্দেশনা দেয়া হয়। তিনি মুসল্লিদের ইসরাইলের বিরুদ্ধে উসকানি দিচ্ছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়।


আরো সংবাদ



premium cement
মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ

সকল