২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আল আকসায় খতিবের প্রবেশে নিষেধাজ্ঞা আরো বৃদ্ধি

-

জেরুসালেমে অবস্থিত আল-আকসা মসজিদে গ্র্যান্ড খতিব শেখ ইকরামা সাবরির প্রবেশ নিষেধাজ্ঞার মেয়াদ বাড়িয়েছে ইসরাইল। এর আগে আরোপিত নিষেধাজ্ঞা বৃহস্পতিবার শেষ হলেও সেটি আরো চার মাসের জন্য বাড়ানো হয়েছে।
এক বিবৃতিতে ইকরামা সাবরি জানান, বৃহস্পতিবার ইসরাইলি পুলিশ আমার বাড়িতে অভিযান চালিয়ে আমাকে আল-আকসা মসজিদে প্রবেশ নিষেধাজ্ঞার আদেশ দেয়। তিনি আরো বলেন, ইসরাইল ফের তাদের অন্যায় ও বেআইনি নিষেধাজ্ঞা আরোপ করেছে। এর মাধ্যমে মানুষের ইবাদতের অধিকার লঙ্ঘন করা হচ্ছে। তবে আমরা সবসময় আল-আকসা মসজিদের পাশে থাকব এবং এটিকে রক্ষা করব। এর আগে, গত জানুয়ারি মাসে শেখ ইকরামার বিরুদ্ধে প্রবেশ নিষেধাজ্ঞার নির্দেশনা দেয়া হয়। তিনি মুসল্লিদের ইসরাইলের বিরুদ্ধে উসকানি দিচ্ছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল