২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ইসরাইলি সেনাদের গুলিতে আহত ফিলিস্তিনি কিশোরের মৃত্যু

-

অধিকৃত ফিলিস্তিনের পশ্চিম তীরে ইসরাইলি সেনাদের গুলিতে আহত ইসলাম দাউয়িকাত নামে এক তরুণ মারা গেছেন। ইসরাইলি সেনাদের গুলিতে আহত হওয়ার পর কয়েক সপ্তাহ ভুগে ২২ বছর বয়সী এ তরুণ বুধবার ইন্তেকাল করেন।
গত ১১ মার্চ পশ্চিম তীরের নাবলুস শহরে ইসরাইল সেনারা ওই তরুণকে গুলি করে মারাত্মক আহত করেছিল। আহত হওয়ার পর ইসলাম দাউয়িকাত কোমায় ছিলেন এবং গতকাল তাকে মৃত ঘোষণা করা হয়। ইসরাইলের অবৈধ বসতি স্থাপনকারীরা পশ্চিম তীরের মাউন্ট আল-আরমা নামে একটি ফিলিস্তিনি এলাকা দখল করে নেয়।


আরো সংবাদ



premium cement
প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন

সকল