১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সুইজারল্যান্ডে মৃতের সংখ্যা বেড়ে ২৫৭

-

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে আরো ১২ জন প্রাণ হারিয়েছেন সুইজারল্যান্ডে। এ নিয়ে সেখানে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫৭ জন। গতকাল রোববার দেশটির জনস্বাস্থ্য সংস্থা এ তথ্য জানিয়েছে।
সুইজারল্যান্ডে একদিনে নতুন করে কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছেন এক হাজারেরও বেশি। শনিবার পর্যন্ত দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা ছিল ১৩ হাজার ২১৩ জন। রোববার তা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৩৩৬ জন।
গত ৩১ ডিসেম্বর চীনের উহানে প্রথমবারের মতো শনাক্ত হয় প্রাণঘাতী করোনাভাইরাস। ইতোমধ্যেই বিশ্বের প্রায় প্রতিটি দেশে পৌঁছে গেছে সেটি। তবে এতে সবচেয়ে বেশি ভুগছে ইউরোপ ও আমেরিকা। ইতোমধ্যেই মৃত্যু ও আক্রান্তের সংখ্যায় চীনকে পেছনে ফেলেছে ইতালি। তবে শুধু আক্রান্তের সংখ্যায় সবার ওপরে যুক্তরাষ্ট্র। সেখানে অন্তত এক লাখ ২৩ হাজার মানুষের শরীরে ধরা পড়েছে এই ভাইরাস, মারা গেছেন দুই হাজার ২২৯ জন।


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে?

সকল