২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জাকির নায়েককে ফেরত দেবে না মালয়েশিয়া

-

ভারতের ইসলামী বক্তা ও ধর্ম প্রচারক জাকির নায়েককে দেশে ফেরত পাঠাবে না মালয়েশিয়া। দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয় আনুষ্ঠানিকভাবে চিঠি পাঠিয়ে এ বিষয়টি ভারতকে জানাবে। মালয়েশিয়ার তরফ থেকে জানানো হয়েছে যে, জাকির নায়েককে তার দেশে ফেরত না পাঠানোর বিষয়ে ভারত সরকারের কাছে মালয়েশিয়া তাদের অবস্থান ব্যাখ্যা করে আনুষ্ঠানিকভাবে চিঠি পাঠাবে।
মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী দাতুক সাইফুদ্দিন আবদুল্লাহ বলেছেন, ভারতের উদ্দেশে লেখা চিঠির বিষয়বস্তু নিয়ে তিনি অ্যাটর্নি জেনারেল টমি থমাসের সাথে আলোচনা করবেন।
তিনি আরো বলেন, দীর্ঘ দিন ধরেই জাকির নায়েককে দেশে ফেরত পাঠানোর বিষয়ে ভারতের তরফ থেকে অনুরোধ জানানো হচ্ছে। তবে প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ এরই মধ্যে এ বিষয়টি পরিষ্কার করেছেন যে, কী কারণে জাকির নায়েককে ফেরত পাঠানো হবে না।


আরো সংবাদ



premium cement
সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি

সকল