১৬ জানুয়ারি ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জমাদিউস সানি ১৪৪৩
`

ইন্সটাগ্রামে ৩০ কোটি ফলোয়ার পাওয়া প্রথম নারী কাইলি জেনার

ইন্সটাগ্রামে ৩০ কোটি ফলোয়ার পাওয়া প্রথম নারী কাইলি জেনার - ছবি : সংগৃহীত

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মডেল ও কারডেশিয়ান পরিবারের সদস্য, নামী ব্যবসায়ী কাইলি জেনার ইন্সটাগ্রামে এখন সবচেয়ে বেশি ফলোয়ার পাওয়া নারী। বৃহস্পতিবার তার অ্যাকাউন্টের তথ্য থেকে দেখা যায় যে, বর্তমানে তার ফলোয়ারের সংখ্যা ৩০ কোটি ১০ লাখ।

২৪ বছর বয়সী এই রিয়ালিটি শো’র তারকা, পপ-তারকা আরিয়ানা গ্রন্দকে ছাড়িয়ে গেছেন। এর আগে আরিয়ানা ছিলেন ইন্সটাগ্রামে সবচেয়ে জনপ্রিয় নারী, যার অ্যাকাউন্টে বর্তমানে ফলোয়ারের সংখ্যা ২৮ কোটি ৯০ লাখ।

তবে ইন্সটাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার নিয়ে এখনো শীর্ষে আছেন ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তার অ্যাকাউন্টে বর্তমান ফলোয়ারের সংখ্যা ৩৯ কোটি। আরেক ফুটবল তারকা লিওনেল মেসি, ৩০ কোটি ফলোয়ার নিয়ে কাইলি জেনারের ঠিক পরের স্থানে রয়েছেন।

কাইলি জেনার তার বিখ্যত বোন কিম, কোর্টনি এবং ক্লোই কারডেশিয়ান এর সাথে, ‘কিপিং আপ উইথ দ্যা কারডেশিয়ানস’ রিয়ালিটি শো’তে অংশগ্রহণ করে, ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন।

পরবর্তীতে তিনি ‘কাইলি কসমেটিকস’ নামে তার মেকআপ কোম্পানি শুরু করে ব্যবসায়িক জগতেও সাফল্য পেয়েছেন।

কাইলি জেনার ছাড়াও তার বোন কিম কারডেশিয়ান, কেন্ডল জেনার এবং ক্লোই কারডেশিয়ানও ইন্সটাগ্রামের সবচেয়ে জনপ্রিয় অ্যাকাউন্টগুলোর তালিকায় রয়েছেন। সেই তালিকায় ২৭ কোটি ৯০ লাখ ফলোয়ার নিয়ে কিম ৮ম স্থানে, ২১ কোটি ৩০ লাখ ফলোয়ার নিয়ে কেন্ডল ১১তম স্থানে এবং ২১ কোটি ২০ লাখ ফলোয়ার নিয়ে ক্লোই ১২তম স্থানে রয়েছেন। এছাড়াও ইন্সটাগ্রামে সবচেয়ে জনপ্রিয় নারীদের মধ্যে রয়েছেন সেলেনা গোমেজ, বিয়ন্সে এবং টেলর সুইফট।
সূত্র : ভয়েস অফ আমেরিকা


আরো সংবাদ


premium cement