২৮ সেপ্টেম্বর ২০২০

ইউটিউবে অর্ধ কোটি সাবস্ক্রাইবার ছাড়িয়ে জি সিরিজ

ইউটিউবে অর্ধ কোটি সাবস্ক্রাইবার ছাড়িয়ে জি সিরিজ - ছবি : সংগৃহীত

প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে বিশাল মাইলফলক স্পর্শ করেছে জি সিরিজ। দেশের অন্যতম এই অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠানটির মূল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যা ছাড়িয়ে গেছে অর্ধ কোটি।

বর্তমানে জি সিরিজ মিউজিক নামের ইউটিউব চ্যানেলটিতে সাবস্ক্রাইবার সংখ্যা ৫০ লাখ ২০ হাজারের বেশি। ক্রমশ সংখ্যাটি আরো বাড়ছে। আর জি সিরিজ মিউজিক চ্যানেলের ভিডিওগুলো এই পর্যন্ত ১১৬ কোটিরও বেশিবার দেখা হয়েছে।

দেশের অডিও-ভিডিও ইন্ডাস্ট্রির জন্য এটা নিঃসন্দেহে বড় একটি অর্জন। কেননা জি সিরিজ প্রতিষ্ঠান হিসেবে এই অনন্য উচ্চতায় পৌঁছাতে পেরেছে। এই আনন্দে প্রতিষ্ঠানটি তার সকল দর্শক, শুভাকাঙ্ক্ষী ও কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছে।

দর্শক-শ্রোতাদের ব্যাপক চাহিদার কথা বিবেচনা করে জি সিরিজ বেশ কিছু ইউটিউব চ্যানেল চালু করেছে। তার মধ্যে প্রধান তিনটি চ্যানেল হচ্ছে- জি সিরিজ মিউজিক, জি সিরিজ বাংলা নাটক ও জি সিরিজ বাংলা মুভিজ।

এগুলো ছাড়াও জি সিরিজ মুভি সংস, জি সিরিজ ওয়ার্ল্ড মিউজিক, জি সিরিজ ক্লাসিকস, জি সিরিজ কিডস, জি সিরিজ ফানি ক্লিপস, নিউজজি২৪ এবং নিউজজি লাইফস্টাইল চ্যানেলগুলোর মাধ্যমে দর্শক-শ্রোতাদের বিনোদন দিয়ে আসছে প্রতিষ্ঠানটি।

উল্লেখ্য, বাংলাদেশের অডিও-ভিডিও ইন্ডাস্ট্রির হাল ধরে রাখা অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ। ১৯৮৩ সালে শিল্প অনুরাগী নাজমুল হক ভুঁইয়া খালেদ জি সিরিজ প্রতিষ্ঠা করেন। এরপর থেকে বলিষ্ঠ নেতৃত্ব ও সংস্কৃতির প্রতি দায়িত্ববোধ নিয়ে কাজ করে যাচ্ছেন তিনি।


আরো সংবাদ

গাজীপুরে পৃথক ঘটনায় ২ জনের ঝুলন্ত লাশ উদ্ধার রুহিয়া-পাটিয়াডাঙ্গী সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন ফরিদপুরে দেয়ালচাপায় শিশুর মৃত্যু ৩ অক্টোবর থেকে অবৈধভাবে দখলকৃত পার্কগুলোতে উচ্ছেদ অভিযান : মেয়র আতিক নোয়াখালীতে আল্লামা শফীর রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হাসিনা-মোদী ভার্চুয়াল বৈঠক ডিসেম্বরে : পররাষ্ট্রমন্ত্রী নলছিটিতে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু ফরিদগঞ্জে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার সিলেট-খাগড়াছড়িতে গণধর্ষণে জড়িতদের শাস্তি দাবিতে ফেনীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বী আ’লীগের ভোলা মাস্টার বাংলাদেশে মহামারীর উৎসব চলছে : নজরুল ইসলাম খান

সকল

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (২৩৬৪৯)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১৭১০৮)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১২১১৪)শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১১৯৫৪)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১১৯৫১)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (১০৩৪৮)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৯১৬৩)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (৯০৯৭)নুরকে ঢাবিতে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের (৮৬৬২)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই (৮১৪৮)