১৮ জানুয়ারি ২০২১
`

ইউটিউবে অর্ধ কোটি সাবস্ক্রাইবার ছাড়িয়ে জি সিরিজ

ইউটিউবে অর্ধ কোটি সাবস্ক্রাইবার ছাড়িয়ে জি সিরিজ - ছবি : সংগৃহীত

প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে বিশাল মাইলফলক স্পর্শ করেছে জি সিরিজ। দেশের অন্যতম এই অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠানটির মূল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যা ছাড়িয়ে গেছে অর্ধ কোটি।

বর্তমানে জি সিরিজ মিউজিক নামের ইউটিউব চ্যানেলটিতে সাবস্ক্রাইবার সংখ্যা ৫০ লাখ ২০ হাজারের বেশি। ক্রমশ সংখ্যাটি আরো বাড়ছে। আর জি সিরিজ মিউজিক চ্যানেলের ভিডিওগুলো এই পর্যন্ত ১১৬ কোটিরও বেশিবার দেখা হয়েছে।

দেশের অডিও-ভিডিও ইন্ডাস্ট্রির জন্য এটা নিঃসন্দেহে বড় একটি অর্জন। কেননা জি সিরিজ প্রতিষ্ঠান হিসেবে এই অনন্য উচ্চতায় পৌঁছাতে পেরেছে। এই আনন্দে প্রতিষ্ঠানটি তার সকল দর্শক, শুভাকাঙ্ক্ষী ও কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছে।

দর্শক-শ্রোতাদের ব্যাপক চাহিদার কথা বিবেচনা করে জি সিরিজ বেশ কিছু ইউটিউব চ্যানেল চালু করেছে। তার মধ্যে প্রধান তিনটি চ্যানেল হচ্ছে- জি সিরিজ মিউজিক, জি সিরিজ বাংলা নাটক ও জি সিরিজ বাংলা মুভিজ।

এগুলো ছাড়াও জি সিরিজ মুভি সংস, জি সিরিজ ওয়ার্ল্ড মিউজিক, জি সিরিজ ক্লাসিকস, জি সিরিজ কিডস, জি সিরিজ ফানি ক্লিপস, নিউজজি২৪ এবং নিউজজি লাইফস্টাইল চ্যানেলগুলোর মাধ্যমে দর্শক-শ্রোতাদের বিনোদন দিয়ে আসছে প্রতিষ্ঠানটি।

উল্লেখ্য, বাংলাদেশের অডিও-ভিডিও ইন্ডাস্ট্রির হাল ধরে রাখা অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ। ১৯৮৩ সালে শিল্প অনুরাগী নাজমুল হক ভুঁইয়া খালেদ জি সিরিজ প্রতিষ্ঠা করেন। এরপর থেকে বলিষ্ঠ নেতৃত্ব ও সংস্কৃতির প্রতি দায়িত্ববোধ নিয়ে কাজ করে যাচ্ছেন তিনি।



আরো সংবাদ