০৪ জুন ২০২০

অনলাইনে কম্পিউটার মেলা

-

আগামী ২ মার্চ ঢাকার আগারগাঁওস্থ আইডিবি ভবনে বিসিএস কম্পিউটার সমিতির উদ্যোগে শুরু হচ্ছে দেশের সর্ববৃহৎ মেগা কম্পিউটার মেলা “সিটি আইটি ফেয়ার ২0২0” ।প্রতিষ্ঠানটির ২0 বছর পূর্তি উপলক্ষে আয়োজিত এবারের মেলা
বিভিন্ন দিক থেকে ভিন্ন মাত্রা পেয়েছে।

এবারেই প্রথম অনলাইনে ভিজিট করা যাবে এই মেলা। দেশের প্রথম অনলাইন ভিত্তিক মেলা প্ল্যাটফর্ম www.expomela.com - এ যেকোনো সময় লগইন করে ভিজিট করা যাবে। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর পণ্য ও তাদের প্রমোশনসহ অন্যান্য কার্যক্রম সমূহ দেখতে পাওয়া যাবে এই প্লাটফর্মে। ৬ দিনব্যাপী এই মেলায় বিভিন্ন অফার ছাড়াও থাকছে ছোটদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা রোবট প্রতিযোগিতা,গেমিং প্রতিযোগিতা, কুইজসহ বিভিন্ন কার্যক্রম। মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত।
প্রেস বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)