Naya Diganta

আত্রাইয়ে যৌন হয়রানির অভিযোগে শিক্ষককে গণধোলাই

নওগাঁর আত্রাইয়ে শিক্ষার্থীদেরকে যৌন হয়রানি করার অভিযোগে এক শিক্ষককে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। পরে আত্রাই থানা পুলিশ তাকে উদ্ধার করে। ঘটনাটি গত মঙ্গলবার উপজেলার কালিকাপুর ইউনিয়নের বিষ্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আসাদুল হক ডাবলু দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের একাধিক ছাত্রীকে কুরুচিপূর্ণ আচরণসহ নানাভাবে যৌন হয়রানি করে আসছিল। ওই শিক্ষকের আচরণে ক্ষুব্ধ হয়ে অনেক শিক্ষার্থী স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। বিষয়টি জানাজানি হলে অভিভাবক মহলে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। গত মঙ্গলবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের জন্য শিক্ষক আসাদুল হক ডাবলু স্কুলে যাওয়ার পথে ক্ষুব্ধ এলাকাবাসী তাকে গণধোলাই দেন। এক পর্যায়ে আত্মরক্ষার্থে ওই শিক্ষক স্কুলের অফিস কক্ষে প্রবেশ করলে উত্তেজিত জনতা স্কুলের কিছু আসবাবপত্র ভাঙচুর করে। সংবাদ পেয়ে আত্রাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষক আসাদুল হক ডাবলুকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।
আত্রাই থানার ওসি জহুরুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের যৌন হয়রানির অভিযোগে এলাকাবাসী ওই শিক্ষককে মারধর করে আটকে রেখেছিল। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। অভিযোগ পেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।