Naya Diganta

সাড়ে ৮ ঘণ্টার ব্যবধানে বাবা ও ছেলের মৃত্যু : একসাথে নামাজে জানাজা

নরসিংদীর রায়পুরায় বাবার মৃত্যুর আঘাত সইতে না পেরে প্রতিবন্ধী ছেলেও মারা গেছেন। রাত ১টার দিকে উপজেলার নিলক্ষা ইউনিয়নের আমিরাবাদ গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন বাক, শারীরিক ও মানসিক প্রতিবন্ধী মারুফ হোসেন তৈয়ব (১৯)।
এর আগে শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে মারুফ হোসেন তৈয়বের বাবা উপজেলার নিলক্ষা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য তারু মিয়া মেম্বার (৮৫) বার্ধক্যজনিত কারণে আমিরাবাদ গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তারু মিয়া মেম্বারের ছয় ছেলে ও চার মেয়ের মধ্যে মারুফ ছিল সবার ছোট।
তারু মিয়া মেম্বারের জামাতা জেলার প্রথম শ্রেণীর ঠিকাদার মো: জামাল উদ্দিন জানান, শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে তার শ্বশুর তারু মিয়া মেম্বার বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে মারা যায়। তার এই মৃত্যুর সংবাদ শুনে প্রতিবন্ধী মারুফ ভেঙে পড়ে। তার বাবা তারু মিয়াই প্রতিবন্ধী ছেলের সব সেবাশুশ্রƒষাসহ দেখাশোনা করতেন। রাত পৌনে ১টার দিকে মারুফকে ডাকতে গেলে মৃত অবস্থা দেখতে পায়। ঘুমন্ত অবস্থায় প্রতিবন্ধী মারুফ মারা যান।
গত রোববার বেলা ১১টায় আমিরাবাদ গ্রামে নিজ বাড়ির প্রাঙ্গণে বাবা তারু মিয়া মেম্বার ও প্রতিবন্ধী ছেলে মারুফ দু’জনের এক সাথে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
তারু মিয়া মেম্বার ইয়ারটপ ওভারসিজের ব্যবস্থাপনা পরিচালক মো: আব্দুল্লাহ আল মামুনের বাবা। তিনি নিলক্ষা ইউনিয়ন পরিষদের পরপর দুইবারের নির্বাচিত সদস্য ছিলেন।