Naya Diganta

বাজারে এসেছে ইনফিনিক্স হট ৪০ প্রো

বাংলাদেশের বাজারে নতুন গেমিং ফোন হট ৪০ প্রো নিয়ে এসেছে ইনফিনিক্স। হট ৪০ প্রো ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬ ন্যানোমিটারের মিডিয়াটেক হেলিও জি৯৯ আল্ট্রা-স্পিড প্রসেসের। এই গেমিং ফোনটিতে আছে ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি এবং ৩৩ ওয়াটের টেকসই ফাস্ট চার্জার। এই চার্জার দিয়ে মাত্র ৩৫ মিনিটেই ফোনটির চার্জের পরিমাণ ২০% থেকে ৭৫% করা যায়।
উন্নত গেমিং পারফরম্যান্সের জন্য ফোনটিতে আছে ৮ জিবি র্যাম, যা ১৬ জিবি পর্যন্ত বাড়ানো যায়। ১২৮ জিবি ধারণক্ষমতার এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এক্সওএস ১৩.৫ অপারেটিং সিস্টেমে চলে।
ডিভাইসটিতে আছে ম্যাজিক রিং ফিচারসহ ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি+ আইপিএস ডিসপ্লে। স্বচ্ছন্দ টাচ ও স্ক্রলিংয়ের জন্য ১২০ হার্জ রিফ্রেশ রেট দেওয়া হয়েছে এই ফোনটিতে। গেমিংয়ের সময় সর্বোত্তম স্বচ্ছতা ও দেখার স্বাচ্ছন্দ্য নিশ্চিত করতে ৯০.৭% স্ক্রিন-টু-বডি রেশিও এবং ৫০০ নিটস ব্রাইটনেস থাকছে ইনফিনিক্স হট ৪০ প্রো-তে।
ডিভাইসটিতে আছে ১০৮ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা। এই হাই-রেজোলিউশন লেন্সের সাথে আছে দুই মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। পাম ব্লু, হরাইজন গোল্ড এবং স্টারলিট ব্ল্যাক, এই তিনটি রঙে বাজারে আসা ফোনটির দাম ১৯ হাজার ৯৯৯ টাকা।