Naya Diganta

ভিভো ওয়াই-১৭-এস বসন্ত এডিশন

স্মার্টফোনেই বসন্ত নিয়ে এসেছে ভিভো। ভিভো ওয়াই-১৭-এস স্মার্টফোনটি পাওয়া যাবে নতুন বসন্ত এডিশন ডায়মন্ড অরেঞ্জ রঙে। বসন্তের রঙিন প্রকৃতিকে ক্যামেরাবন্দী করতে এতে থাকছে ৫০ মেগাপিক্সেল এইচডি ক্যামেরা, ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি, ৮৪০ নিটস হাই ব্রাইটনেস ডিসপ্লেসহ আরো বিশেষ সব ফিচার। স্মার্টফোনটির ওজন মাত্র ১৮৬ গ্রাম। চার পাশে রয়েছে ২.৫ ডি কার্ভাড ডিজাইন। ব্যাক সাইডটি বিশেষ কম্পোজিট ম্যাটেরিয়ালে তৈরি।
মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর এবং ফানটাচ ওএস১৩ অপারেটিং সিস্টেম রয়েছে ভিভো ওয়াই১৭এস-এ। এর ডিসপ্লেটি ৬.৫৬ ইঞ্চি এবং এলসিডি মাল্টিটাচ ক্যাপাসিটিভ। হাজারো স্মৃতি ধরে রাখতে এতে রয়েছে ৬ জিবি র্যাম যা বাড়ানো যাবে আরো ৬ জিবি পর্যন্ত। স্টোরেজের ঝামেলা দূর করতে রয়েছে ১২৮ জিবি রমের সুবিধাও।
ফোনটির পাঁচ হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি চার্জের জন্য রয়েছে ১৫ ওয়াটের টাইপ সি চার্জার। একবার চার্জেই মোটামুটি এক-দেড় দিন ব্যবহার করা যাবে। এই স্মার্টফোনে ব্যাক সাইডে দিয়েছে ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা লেন্সে। যা মূলত ১.৮ এফ অ্যাপারচার। পারফেক্ট সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল বোকেহ। স্মার্টফোনটির ছয় জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৫ হাজার ৯৯৯ টাকায় এবং ৪জিবি + ১২৮ জিবির ভ্যারিয়েন্টের দাম ১৪ হাজার ৫৯৯ টাকা।