Naya Diganta

টিউন ট্যালেন্ট ইসলামি সঙ্গীত প্রতিযোগিতার রেজিষ্ট্রেশন শুরু

টিউন ট্যালেন্ট ইসলামি সঙ্গীত প্রতিযোগিতার রেজিষ্ট্রেশন শুরু

মুসান্নিফ গ্রুপের আয়োজিত জনপ্রিয় ইসলামী সংগীত প্রতিযোগিতা 'টিউন ট্যালেন্ট সিজন-৩'-এর রেজিস্ট্রেশন শুরু হয়েছে। আগ্রহী প্রতিযোগীকে আগামী ২৯ ফেব্রুয়ারির মধ্যে রেজিষ্ট্রেশন করতে হবে বলে ঘোষণা দিয়েছে আয়োজকরা।

এবারের আয়োজনে দুটি ক্যাটাগরিতে অংশগ্রহণ করা যাবে। প্রতি ক্যাটাগরিতে তিনজন করে মোট ছয়জন বিজয়ীকে পুরস্কৃত করা হবে। প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অর্জনকারী যথাক্রমে এক লাখ, ৬০ হাজার এবং ৪০ হাজার টাকা পুরস্কার পাবেন।

ক্যাটাগরি-এ-এর ক্ষেত্রে শিল্পাঙ্গনের সাথে জড়িত, টিউন ট্যালেন্ট ছাড়া জাতীয় কোনো প্রতিযোগিতার বিজয়ী, যেকোনো শিল্পীগোষ্ঠীর সদস্য এবং অ্যালবাম রিলিজ হয়েছে এমন যে কেউ অংশগ্রহণ করতে পারবেন।

ক্যাটাগরি-বি-এর ক্ষেত্রে শিল্পীগোষ্ঠীর সদস্য নয়, কোনো অ্যালবাম প্রকাশিত হয়নি এবং শিল্পাঙ্গণের সাথে প্রোফেশনালি জড়িত নন- এমন সকলেই অংশগ্রহণ করতে পারবেন। তবে এক্ষেত্রেও টিউন ট্যালেন্টের পূর্বের বিজয়ীদের মধ্যে কেউ অংশগ্রহণ করতে পারবেন না।

উল্লেখ্য, মুসান্নিফ গ্রুপ কর্তৃক আয়োজিত টিউন ট্যালেন্টের গত সিজনে প্রায় ১,৩০০ প্রতিযোগী অংশ নিয়েছিল। বিচারক হিসেবে ছিলেন দেশ বরেণ্য ও জনপ্রিয় বেশ কয়েকজন শিল্পী। সিজন-২-এর গ্রান্ড ফিনালে দীপ্ত টেলিভিশন সম্প্রচার করেছিল।

রেজিস্ট্রেশন করতে আগ্রহীরা টিউন ট্যালেন্টের ফেসবুক পেইজে ইনবক্স করে বিস্তারিত জানতে পারবেন।