Naya Diganta
রাজশাহী সিটি নির্বাচনে অংশ নেয়ায়

বিএনপির ১৬ নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে কেন্দ্রে সুপারিশ

রাজশাহী সিটি নির্বাচনে অংশ নেয়ায়
বিএনপির ১৬ নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে কেন্দ্রে সুপারিশ।

দলীয় সিদ্ধান্ত অমান্য করে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ১৬ জন নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানো হয়েছে।

রোববার (৪ জুন) রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশা ও সদস্য সচিব মামুন-অর-রশিদ সাক্ষরিত সুপারিশপত্রটি দলটির কেন্দ্রীয় নেতাদের কাছে পাঠানো হয়।

বিএনপির এই ১৬ জন নেতা আসন্ন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে অংশ নিয়েছেন।

সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য যেসব নেতার তালিকা কেন্দ্রে পাঠানো হয়েছে তারা হলেন মনগরীর রাজপাড়া থানার বিএনপির সাবেক সহ-সভাপতি বদিউজ্জামান বদি, ১১ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সহ-সভাপতি আবু বকর কিনু, শাহমখদুম থানা বিএনপির সাবেক সহ-সভাপতি মো: টুটুল, শাহমখদুম থানা বিএনপির সাবেক সহ-সাধারণ সম্পাদক আব্দুস সোবহান লিটন, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি বেলাল হোসেন, সহানগর যুবদলের সাবেক শ্রমবিষয়ক সম্পাদক রনি হোসেন রুহুল, মহানগর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান টিটু, ২২ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মির্জা রিপন, বোয়ালিয়া থানা (পূর্ব) যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আলিফ আল মাহমুদ লুকেন, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি আনোয়ারুল আমিন আজব, মতিহার থানা বিএনপির সাবেক সহ-সভাপতি আশরাফুল হাসান বাচ্চু, মহানগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক মুসলিমা বেগম বেলী, মহানগর মহিলা দলের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলতাফুন নেসা পুতুল, মহানগর মহিলা দলের ১ নম্বর যুগ্ম সম্পাদক সামসুন নাহার, মহানগর মহিলা দলের সহ-সভাপতি শাহনাজ বেগম শিখা ও মহানগর মহিলা দলের ৪ নম্বর যুগ্ম সম্পাদক আয়েশা খাতুন মুক্তি।

সুপাশিপত্রে বলা হয়েছে, উপরোক্ত নেতৃবৃন্দ দলীয় সিদ্ধান্ত অমান্য করে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে অংশগ্রহণ করেছেন। সেহেতু তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য আহ্বান জানানো হলো।