Naya Diganta
সিটি করপোরেশন নির্বাচন

ব্যবসাবান্ধব বরিশাল গড়ে তোলা হবে

সিটি করপোরেশন নির্বাচন

বরিশাল মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি ও বরিশাল উইমেন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির যৌথ আয়োজনে সিটি করপোরেশনের নৌকা মার্কার প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বরিশাল মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট সিআইপি মো: নিজাম উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন আবুল খায়ের আবদুল্লাহ (খোকন সেরনিয়াবাত)। নগরীর গ্রান্ডপার্ক হল রুমে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার ও মশিউর রহমান, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, চট্টগ্রাম পোর্টল্যান্ড গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান, বরিশাল উইমেন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি বিলকিস আহমেদ লিলি, পরিচালক নাজমুন নাহার রিনা, সারবিন ফেরদৌসি ও রোকসানা আইভি, বরিশাল মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির পরিচালক রেজিন উল কবির, নোমান মল্লিক, মীর্জা মোজাম্মেল হোসেন, আলাউদ্দিন আলো ও ফয়সাল আহমেদ মুন্না। এ ছাড়া সভায় দুই চেম্বারের অন্য নেতারা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বলেন, বরিশালে কখনো ব্যবসার পরিবেশ তৈরি করা হয়নি। অথচ ব্যবসা হচ্ছে অর্থনীতির মূল চালিকা শক্তি। আমি নির্বাচিত হলে বিগত দিনের এই ব্যর্থতা ঘোচানোর চেষ্টা করব। বরিশালে শিল্প এলাকা আছে কিন্তু শিল্প কারখানা নেই। অথচ সরকার ব্যবসার জন্য বিশেষ গুরুত্ব দিচ্ছে। যার প্রমাণ দেশে এখন চারটি পোর্ট রয়েছে। বরিশালের ব্যবসায়ীরা নানা প্রতিকুলতার শিকার হচ্ছেন। বিশেষ করে বিসিকের ব্যবসায়ীরা, যা একটি সভ্য দেশে কাম্য নয়। আমি নির্বাচিত হলে ব্যবসাবান্ধব নগরী গড়া হবে।