Naya Diganta

আবারো গ্রেফতারের আশঙ্কায় ইমরান খান

আবারো গ্রেফতারের আশঙ্কায় ইমরান খান।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান বলেছেন, পুলিশ লাহোরে তার জামান পার্কের বাসভবন ঘিরে রেখেছে এবং তিনি আশঙ্কা করছেন যে তাকে আবার গ্রেফতার করা হতে পারে।

বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি এ কথা বলেন।

টুইটার পোস্টে ইমরান খান উল্লেখ করেন, ‘সম্ভবত আবার গ্রেফতারের আগে এটাই আমার শেষ টুইট। পুলিশ আমার বাড়ি ঘিরে রেখেছে।’

গত ৯ মে ইমরান খানকে আল-কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয়েছিল। কিন্তু পরে আদালত তাকে জামিন দেয়।

তিনি তার দলের কর্মীদের সম্বোধন করে তিনি বলেছিলেন, পুলিশ যদি তার জামান পার্কের বাসভবনে অভিযান চালানোর জন্য তল্লাশি পরোয়ানা নিয়ে আসে, তবে তিনি তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবেন না।

তিনি বলেন, ‘আমি এইমাত্র শুনেছি যে আমার বাসভবনে নাকি ৪০ জন সন্ত্রাসী লুকিয়ে আছে। দয়া করে এখানে আসুন। তবে সভ্যভাবে। আমার বাড়িতে ৪০ জন সন্ত্রাসী থাকলে আমার জীবনও হুমকির মুখে। অনুগ্রহ করে একটি তল্লাশি অভিযান চালান। তবে আমাকে সন্ত্রাসীদের নাম বলুন এবং আমরা আপনাকে আমাদের পুরো বাড়িটি দেখাব।’

লাহোরে এক সংবাদ সম্মেলনে তত্ত্বাবধায়ক তথ্যমন্ত্রী আমির মির বলেন, ‘পিটিআইয়ের উচিত সন্ত্রাসীদের হস্তান্তর করা। না হলে আইন তার গতিপথ আগাবে।’

তিনি আরো, সরকার এই ‘সন্ত্রাসীদের’ উপস্থিতি সম্পর্কে সচেতন ছিল। কারণ তাদের কাছে বিশ্বাসযোগ্য গোয়েন্দা প্রতিবেদন রয়েছে। যে গোয়েন্দা রিপোর্ট এসেছে তা খুবই উদ্বেগজনক। জিও ফেন্সিংয়ের মাধ্যমে জামান পার্কে সন্ত্রাসীদের উপস্থিতি নিশ্চিত করতে সক্ষম হয়েছে।

 

সূত্র : সূত্র দ্য নিউজ