Naya Diganta

বসুন্ধরা এলপি গ্যাসের পৃষ্ঠপোষকতায় চাঁদ রাতে জেমসের নতুন গান

সোমবার এ বসুন্ধরা এলপি গ্যাসের পৃষ্ঠপোষকতায় চাঁদ রাতে জেমসের নতুন গান ‘সবই ভুল’ আনুষ্ঠানিক প্রকাশের ঘোষণা প্রদান করা হয়। আসন্ন ঈদ উল ফিতরের চাঁদ রাতে বসুন্ধরা ডিজিটাল ইউটিউব প্লাটফর্ম থেকে গানটি শুভমুক্তি পাবে।

বসুন্ধরা গ্রুপ সেক্টর-এ কর্তৃক পরিচালিত ‘বসুন্ধরা ডিজিটাল’ ইউটিউবের যাত্রা খুব বেশি দিনের নয়। নতুন হলেও ভিন্নধর্মী এবং সৃষ্টিশীল কনটেন্ট উপহার দেয়ার জন্য ইতিমধ্যেই চ্যানেলটি পেয়েছে দর্শক জনপ্রিয়তা। লক্ষাধিক সাবস্ক্রাইবারের এই চ্যানেলটি তাদের নিজস্ব পণ্যের সৃষ্টিশীল বিজ্ঞাপন ভিডিও ছাড়াও নিয়ে এসেছে বেশ কিছু মৌলিক ভিন্নধর্মী নাটক। যা সাড়া ফেলছে ইউটিউবের দর্শকদের মধ্যে। তারই ধারাবাহিকতায় নিজেদের প্রোডাকশনে দ্বিতীয় মিউজিক ভিডিও পাবলিশ করতে যাচ্ছে এই ইউটিউব চ্যানেলটি। নগরবাউল জেমস বসুন্ধরা ডিজিটাল চ্যানেলের জন্য বেশ কয়েকটি গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

আগামী ২৮ এপ্রিল এ বসুন্ধরা ডিজিটাল ইউটিউব প্লাটফর্মের সাথে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। প্রথম গানটি প্রকাশিত হয়েছিল গত বছরের ঈদ উল ফিতরে। ধাপে ধাপে অন্য গানগুলো এই চ্যানেল থেকেই প্রকাশিত হবে। গানের পূর্ণ স্বত্বাধিকার থাকছে বসুন্ধরা ডিজিটালের কাছে।

প্রথম গানের পর প্রায় এক বছর পর জেমস এবং বিশু শিকদারের যৌথভাবে লেখা এবং জেমসের সুরে দ্বিতীয় মৌলিক গান নিয়ে আসতে যাচ্ছে। কেনো এতদিন অপেক্ষা করতে হলো নতুন গানের জন্য এই প্রশ্নে জেমস বলেন, প্রথম গানের শ্রোতাদের প্রতিক্রিয়ার কথা মাথায় রেখে সময় নিয়ে দ্বিতীয় গানটি করা হয়েছে। বসুন্ধরার আন্তরিকতা এবং কাজের স্বাধীনতা ছিল বলে সময় নিয়েছি ভালো কিছু উপহার দেয়ার জন্য। ভবিষ্যতে আরো কিছু একক গান তাদের সাথে করবো এবং পরে এলবাম আকারে প্রকাশের ইচ্ছে আছে। বসুন্ধরা ডিজিটালের জন্য শুভ কামনা আশা করি, এই প্লাটফর্ম দেশের এক নম্বর এন্টারটেইনমেন্ট প্লাটফর্ম হিসেবে অচিরেই জায়গা করে নিবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ এবং বসুন্ধরা ডিজিটালের ঊর্ধ্বতন কর্মকর্তারা।