Naya Diganta

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

হৃদয় চৈত্রী

মৌলভীবাজার কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় হৃদয় চৈত্রী (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (১ এপ্রিল) সকাল ৮টার দিকে আঞ্চলিক মহাসড়কের হলিছড়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় চৈত্রী কমলগঞ্জ উপজেলার ৮ নম্বর মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা বাগানের কংকন চৈত্রীর ছেলে। বাংলাদেশের বেসরকারি ট্রাস্ট ব্যাংকের কর্মকর্তা ছিলেন তিনি।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, সকাল ৮টার দিকে কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের ব্রাহ্মণবাজার ইউনিয়নের হলিছড়া নামক এলাকায় মোটরসাইকেলআরোহীর এই রক্তাক্ত লাশ রাস্তার ওপরে ছিল। বিষয়টি দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে জানায়। পরে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধারের পর থানায় হস্তান্তর করে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো: সোলায়মান আহমদ বলেন, 'ঘটনাটি কীভাবে ঘটেছে, তা জানা যায়নি। তবে প্রাথমিকভাবে নিহতের তথ্য পাওয়া গেছে। নিহত হৃদয় চৈত্রী সিলেটের মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে কর্মরত ছিলেন।'

হৃদয় চৈত্রীর এলাকার ছাত্র নেতা প্রদীপ পাল জানান, 'বাসন্তী পূজার ছুটিতে সে বাড়িতে আসে। আমাদের সাথে পূজায় ঘুরাঘুরি করে। গতকাল তার ছুটি শেষ হয়। আজ তার কর্মস্থলে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় সে মারা যায়। তার এমন মৃত্যু আমরা মেনে নিতে পারছি না।'

কুলাউড়া থানার উপ-পরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, 'নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। লাশ মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে।