Naya Diganta

আওয়ামী লীগ দেশে ভয় ও ত্রাসের রাজত্ব কায়েম করেছে : যুবদল সভাপতি

যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু বলেছেন, আওয়ামী লীগ দেশে ভয় ও ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এই সরকারের হাতে কোনো মানুষ নিরাপদ নয়। সাংবাদিকরা নির্যাতিত হচ্ছে, গণমাধ্যমের ওপর নির্বিচার দমন-পীড়ন চালিয়ে আওয়ামী লীগ সরকার দেশে ভয়াবহ দুঃশাসন চালিয়ে যাচ্ছে।

টুকু বলেন, দেশব্যাপী সাংবাদিক হত্যা, বিরোধী দলের নেতা-কর্মী হত্যা, গুম, নির্যাতন-নিপীড়নের ফলে গণমাধ্যমসহ গোটা দেশের মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। গণমাধ্যমের কণ্ঠকে নিস্তব্ধ করার জন্যই কালো আইনকে ব্যবহার করে চূড়ান্ত দমন চালানো হচ্ছে।

শুক্রবার বরিশাল বিভাগীয় যুবদলের প্রতিনিধি সভা, ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার দেশ থেকে গণতন্ত্র বিদায় করেছে। দেশের দুর্নীতি ও অর্থনৈতিক বিশৃঙ্খলা সৃষ্টি করেছে- তাতে সাধারণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে।

তিনি বলেন, তারেক রহমানের নেতৃত্বে এই সরকারের পতন ঘটবে। আবারো আমাদের জেগে উঠে গণঅভ্যুত্থান ঘটিয়ে এই সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে। যাতে আমরা জনগণের অধিকার পুনঃপ্রতিষ্ঠা করতে পারব। এ সময় তিনি সবাইকে ঐক্যবদ্ধ হ‌য়ে রাস্তায় নামার আহ্বানও জানান।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

এ সময় আরো উপস্থিত ছিলেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমাতুল্লাহ, সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, যুবদলের কেন্দ্রীয় সহসভাপতি নুরুল ইসলাম নয়ন, জাকির হোসেন নান্নু, হারুনুর রশিদ শিশির, দফতর সম্পাদক কামরুজ্জামান দুলাল, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন, সহ সাংগঠনিক সম্পাদক দেওয়ান সুমন, মোস্তাফিজুর রহমান, সহ-প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম ফকির লিংকন, মাজেদুল ইসলাম রুমন প্রমুখ।