Naya Diganta

পরকীয়ার জেরে অটোচালককে পিটিয়ে হত্যা

মৌলভীবাজার সদর উপজেলার আপার কাগাবালায় পরকীয়ার জেরে রাজু মিয়া নামের এক সিএনজি অটোচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ। তারা দু’জনই সম্পর্কে রাজুর চাচা।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মধ্যপ্রাচ্য প্রবাসী জাহাঙ্গীর মিয়ার স্ত্রীর সাথে রাজু মিয়ার পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানাজানি হলে মধ্যপ্রাচ্য থেকে জাহাঙ্গীর মিয়া ও ছোট ভাই জাকির মিয়া সম্প্রতি দেশে আসেন। তারা বাড়িতে না গিয়ে মৌলভীবাজার শহরের একটি হোটেলে অবস্থান করেন। বুধবার দুপুরে একটি সিএনজি অটোরিকশা নিয়ে পার্শ্ববর্তী এলাকা বিন্নিগ্রামে যান তারা। ওখান থেকে মোবাইল ফোনে সিএনজি ভাড়া নেয়ার কথা বলে ডেকে নেন রাজু মিয়াকে। রাজু সেখানে এলে রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে গুরুতর আহত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ৩০ মার্চ বেলা সাড়ে ১১টায় তার মৃত্যু হয়।
মৌলভীবাজার মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, ঘটনার সাথে জড়িত দু’জনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।