Naya Diganta

মির্জাপুরে মেয়ের শশুরবাড়ির লোকদের হামলায় বাবা নিহত

মির্জাপুরে মেয়ের শশুরবাড়ির লোকদের হামলায় বাবা নিহত।

টাঙ্গাইলের মির্জাপুর মেয়ের শশুরবাড়ির লোকদের মারধরে হাসান মিয়া হাসু (৬০) নামে এক বৃদ্ধের নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ করেছেন নিহতের মেয়ে রুবিনা আক্তার।

শুক্রবার সকালে মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের সরিষাদাইড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হাসান মিয়া মির্জাপুর পৌরসভার পুষ্টকামুরী গ্রামের মোকছেদ আলী বেপারির ছেলে।

রুবিনা আক্তার জানান, তার স্বামী জুয়েল মিয়া দীর্ঘ দিন ধরে প্রবাসে থাকেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে শশুরবাড়ির লোকজন তাকে বিভিন্নভাবে হয়রানি-নির্যাতন করে এবং জমি দখলের জন্য বাড়ির মাঝে টিনের বেড়া তুলে দেয়। এ ঘটনা তার বাবাকে জানালে মিমাংসার জন্য শুক্রবার সকাল ৮টার দিকে তিনি পরিবারসহ সরিষাদাইড় গ্রামে মেয়ের বাড়িতে যান। সেখানে টিনের বেড়া দেয়া নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে তার শশুরবাড়ির লোকজন ক্ষিপ্ত হয়ে আমির হামজার নেতৃত্বে সজল, নিলুফা, শান্তা ও লাইলীসহ সাত-আটজন মিলে লাঠিসোঠা নিয়ে হামলা চালায়। তাদের হামলায় রুবিনা ও হাসান মিয়া গুরুত্ব আহত হন। আশঙ্কাজনক অবস্থায় হাসান মিয়াকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে হাসান মিয়ার নিহত হওয়ার খবর পেয়ে অভিযুক্তরা পালিয়ে যায়।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখন পর্যন্ত থানায় অভিযোগ হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।