Naya Diganta

পরকীয়ার জেরে সিএনজিচালককে পিটিয়ে হত্যা

মৌলভীবাজার সদর উপজেলায় পরকীয়ার জেরে রাজু মিয়া নামের এক সিএনজিচালকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সদর উপজেলার আপার কাগাবালায় ঘটনাটি ঘটে।

নিহত রাজু একই এলাকায় আপার কাগাবালা (সাতবাক) গ্রামের হাদিস মিয়ার ছেলে। এ ঘটনার সাথে জড়িত দু’জনকে আটক করেছে পুলিশ। তারা দু’জনই রাজুর সম্পর্কে চাচা হন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মধ্যপ্রাচ্য প্রবাসী জাহাঙ্গীর মিয়ার স্ত্রীর সাথে রাজু মিয়ার পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানাজানি হলে মধ্যপ্রাচ্য থেকে জাহাঙ্গীর মিয়া ও ছোট ভাই জাকির মিয়া সম্প্রতি দেশে ফিরেন। গ্রামের বাড়িতে না গিয়ে মৌলভীবাজার শহরের একটি হোটেলে অবস্থান করেন।

তারা বুধবার দুপুরে একটি সিএনজিঅটোরিকশা নিয়ে পাশের এলাকা বিন্নিগ্রামে যান। ওখান থেকে মুঠোফোনে সিএনজি ভাড়া নেয়ার কথাবলে ডেকে নেন রাজু মিয়াকে। এ সময় রাজুকে রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে গুরুতর আহত করে মাঠিতে ফেলে যান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালের নেন। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

জাহাঙ্গীরের শ্বশুর বাড়ি পাশের বিন্নিগ্রামে। প্রায় নয় বছর আগে ওই দম্পতির বিয়ে হয়। তাদের পাঁচ ও সাত বছরের দু’টি ছেলে সন্তান রয়েছে। খুনের শিকার রাজু মিয়া জাহাঙ্গীর ও জাকিরের চাচাত ভাইয়ের ছেলে।

তারা একই গ্রামে পাশাপাশি বাড়িতে বসবাস করেন। পরোকীয়ার অভিযোগে অভিযুক্ত ব্যক্তিরা ওই নারীর স্বামী জাহাঙ্গীর মিয়া ও তার ভাই জাকির মিয়া আরব আমিরাত (দুবাই) প্রবাসী।

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত দু’জনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।