Naya Diganta

মো: কামাল উদ্দিন এসআইবিএলের ভাইস চেয়ারম্যান নির্বাচিত

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো: কামাল উদ্দিন। সম্প্রতি ব্যাংকের পরিচালনা পর্ষদের ৪৯৪তম সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। মো: কামাল উদ্দিন ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এবং অডিট কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি এসআইবিএল সিকিউরিটিজ লিমিটেড ও এসআইবিএল ইনভেস্টমেন্ট লিমিটেডের চেয়ারম্যান হিসেবেও দায়িত্বরত আছেন।
মো: কামাল উদ্দিন একজন সফল ব্যবসায়ী। দেশীয় ও আন্তর্জাতিকভাবে ব্যবসায় পরিচালনা করে নিজেকে তিনি সুপ্রতিষ্ঠিত করেছেন। তিনি একজন সুপরিচিত ইসলামী ব্যক্তিত্ব ও সামাজিক সংগঠক। তিনি সিবিএম গ্রুপ, চিটাগাং বিল্ডার্স অ্যান্ড মেশিনারি লিমিটেড, মার্চেন্ট সিকিউরিটিজ লিমিটেড, সাইফেং মেশিন হাউজ লিমিটেড, মার্চেন্ট অটো লিমিটেড, সিবিএম হাউজিং লিমিটেড ও সাউথ গ্রীণ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি সিবিএম পার্টস হাউজ ও সিবিএম কনসোর্টিয়ামের প্রোপ্রাইটর ও মার্কেন্টাইল ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং মার্কেন্টাইল ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের উপদেষ্টা।
তিনি সেন্ট্রাল হাসপাতাল (প্রা.) লিমিটেড, সাইফেং সিকিউরিটিজ লিমিটেড, এএসএম কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, হার্ডকো ইন্টারন্যাশনাল স্কুল ও ইউনিভার্সাল হেলথ সার্ভিসেস অ্যান্ড রিসার্চ লিমিটেডের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন। বিজ্ঞপ্তি।